রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বন্দিদের মুক্তি-আগাম নির্বাচনের দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী

কেরানীগঞ্জে র্যা লি ও আলোচনা সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ মে, ২০১৮
  • ৩১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে ন্যাশনাল স্ট্রেটেজিক প্লান ফর নিউরোডেভেলপমেন্টাল ডিজঅর্ডার কার্যক্রম বাস্তবায়নের লক্ষে আজ বুধবার (০৯মে) সকাল সাড়ে এগারটায় নেকরোজবাগ রেডরোজ কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব সুভাস চন্দ্র সরকার ।

এসময় অন্যান্যদের  মধ্যে আরো বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ডা: এম এ পারভেজ, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডাইেেরক্টর ডা: নুর মোহাম্মদ,কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন ও কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা:মীর মোবারক হোসাইন প্রমুখ।

কেরানীগঞ্জে এই কার্যক্রমের পাইলট প্রকল্প শুরু করা হয়েছে। এদিকে সকালে রেডরোজ কমিউিনিটি সেন্টারের সামনে থেকে এই কার্যক্রমের অংশ হিসেবে একটি র‌্যালি বের করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com