বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

ইমপাল্স হাসপাতাল’র ফ্রি মেডিকেল ক্যাম্প আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ১৬০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আজ মঙ্গলবার পহেলা মে।  মহান মে দিবস। শ্রমিকদের অধিকার আদায়ের এই বিদসটি উপলক্ষ্যে ইমপাল্স হাসপাতাল ফ্রি মেডিকেল ক্যম্পের আয়োজন করেছে। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোন ধরনের ভিজিট ছাড়াই এই হাসপাতালের বিশেষজ্ঞগণ রোগী দেখবেন। এই হাসপাতালটির শ্লোগানই হচ্ছে- চিকিৎসার সর্বস্তরে আন্তরিকতার ছোঁয়া’।

এই আন্তরিকতাকে হৃদয়ে ধারণ করেই ইমপাল্স হাসপাতালের বিশেগজ্ঞগণ ফ্রি ক্যাম্পে আগত রোগীদের হৃদরোগ বিশেষজ্ঞ সেবা, চক্ষু বিশেষজ্ঞ সেবা, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ সেবা, দগন্তরোগ বিশেষজ্ঞ সেবা, মেডিসিন বিশেষজ্ঞ সেবা, শিশু বিশেষজ্ঞ সেবা, স্ত্রী ও প্রসূতিবিদ্যা বিশেষজ্ঞ সেবা, সার্জারী বিশেষজ্ঞ সেবা  এবং ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ সেবা প্রদান করবেন।

ফ্রি ক্যাম্পে আগত রোগীদের জন্য আরও থাকছে সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষায় ২৫ পার্সেন্ট পর্যন্ত ছাড়। রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশে ১৬ তালা এই হাসপাতালটি গড়ে তোলা হয়েছে।

চিকিৎসার আধুনিক সকল সুবিধা সম্বলিত এই হাসপাতালটি একটি পূর্নাঙ্গ হাসপাতাল।চিকিৎসার অত্যাধুনিক যন্ত্রপাতি ছাড়াও এই হাসপাতালটিতে সার্বক্ষনিকভাবে রোগীদের সেবায় রয়েছেন একদল বিশেষজ্ঞ ডাক্তার।

ইমপাল্স হাসপাতালের যেসব বিশেষজ্ঞগণ আজ ফ্রি ক্যাম্পে রোগী দেখবেন তারা হচ্ছেন-অধ্যাপক ডা: এম.এম. জহুরুল আলম খান, অধ্যাপক ডা: রাশিদুল হাসান, অধ্যাপক ডা: সুরাইয়া চৌধুরী, অধ্যাপক ডা: নিয়াজ টি. পারভীন, অধ্যাপক ডা: মো: আতোয়ার রহমান, ডা: আহাম্মেদ মর্তুজা চৌধুরী, ডা: কাজী মো. আফতাব-উজ-জামান, ডা: জাহাঙ্গীর মিয়া, ডা: এ কে এম শামসুল হক ও ডা: এ. হাসনাত শাহীন।

ইমপাল্স হাসপাতালটিতে যাওয়ার ঠিকানা হচ্ছে-৩০৪/ই, তেজগাঁও, শিল্প এলাকা, ঢাকা-১২০৮। হট লাইন ১০৬৪৪, ফোন: ৯৮৩১০৩৪-৪৩। এ্যাপয়েন্টমেন্টের জন্য: ০১৭১৫০১৬৭২৭, ওয়েব: www.impulsehospitalbd.com|

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com