শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ছুটিতে গ্রামে এসে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু!

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ছুটিতে গ্রামের বাড়িতে এসে পটুয়াখালীর বাউফলে হঠাৎ অসুস্থ হয়ে মোহাম্মদ শাহআলম খান (৫০) নামে একজন পুলিশ সদস্য  মারা গেছেন। পরিবারের দাবি হিটস্ট্রোকে মৃত্যু।

সোমবার (২২ এপ্রিল) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি পুলিশের ঢাকা গোয়েন্দা শাখায় (ডিবি) পুলিশ কনস্টেবল পদে কর্মরত ছিলেন। 

হিটস্ট্রোকে মৃত্যুর বিষয়টি তার পারিবারিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে। 

মৃত শাহআলম বাউফল পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন। তার পিতার নাম রত্তন আলী খান।

তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার তিনি ছুটিতে গ্রামের বাড়ি বাউফলে আসেন। সোমবার রাত ৯ টার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে অসুস্থ অবস্থায় তাকে বাউফল হাসপাতালে চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

মৃত শাহআলমের প্রতিবেশী রুবেল মিয়া জানান, তিনি অসুস্থ হওয়ার পর প্রথমে তাকে বাউফল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার আরও অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। সেখান থেকে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। হিটস্ট্রোকে মৃত্যুর বিষয়টা চিকিৎসকরাই আমাদের বলেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com