শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

বন্ধের ৩ ঘণ্টা পর রাজবাড়ীর সঙ্গে ঢাকা, রাজবাড়ী টু দৌলতদিয়া ও রাজবাড়ী টু খুলনা রুটে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ১০টার দিকে লাইনচ্যুত মালবাহী ট্রেন উদ্ধারের পর স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

এরআগে সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে ঢোকার সময় লাইনচ্যুত হয় মালবাহী ট্রেনটি।

এদিকে দীর্ঘ সময় রাজবাড়ীতে ট্রেনের মেইন লাইন বন্ধ থাকায় শিডিউল বিপর্যয়ে পড়ে পোড়াদহগামী শাটল ট্রেন। পরে উদ্ধার কাজ শুরু করে রেলওয়ে কর্তৃপক্ষ।

রাজবাড়ী লোকো ইনচার্জ হুমায়ুন কবির বলেন, সান্টিং করার সময় সকালে ট্রেনটি লাইনচ্যুত হয়। পরে তারা সবকিছু পর্যবেক্ষণ করে উদ্ধার কাজ শুরু করে এবং সকাল সোয়া ১০টার দিকে লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার করে।

রাজবাড়ী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, প্রায় পৌনে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এই মালবাহী ট্রেনটি খুলনা থেকে ছেড়ে এসেছিল। এটি সকালে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে (সিক লাইন) ঢোকার সময় মালবাহী একটি বগির ৪টি চাকা লাইনচ্যুত হয়।

যার কারণে এই রুটে সকল ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে এ সময়টাতে শুধু পোড়াদহগামী শাটল ট্রেনের শিডিউল বিপর্যয় হয়েছে। এখন লাইন সম্পূর্ণ ক্লিয়ার রয়েছে। পিস ট্রলির মাধ্যমে উদ্ধার কাজ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com