রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ইমপালস হাসপাতালে রোগী দেখবেন সিঙ্গাপুরের বিশেষজ্ঞ ডাক্তাররা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১৫৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:  ‘জটিল রোগের চিকিৎসায় আর বিদেশ নয়’ শ্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর-বাংলাদেশ যৌথ উদ্যোগে ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত ইমপালস হাসপাতালে এখন থেকে রোগী দেখবেন সিঙ্গাপুরের বিশেষজ্ঞ ডাক্তারগণ। এরই ধারাবাহিকতায় আগামী ৩০ জুন সিঙ্গাপুরের বিখ্যাত হাসপাতালের ডাক্তারদের একটি টিম ইমপালস হাসপাতালে সিকিৎসাসেবা প্রদান করবেন।

ইমপালস হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক প্রফেসর ডা: জাহির আল আমিন জানিয়েছেন, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ,  মাউন্ট এলিজাবেথ নোভেনা, মাউন্ট এলিজাবেথ অ্যালভারনিয়া, র‌্যাফলস হাসপাতাল, গ্লিনিগ্যালস হাসপাতাল, জেনারেল হাসপাতাল এবং ন্যাশনাল ইউনির্ভাসিটি অব সিঙ্গাপুরের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কনসালটেন্ট/প্রফেসরগণ এখন থেকে নিয়মিত ইমপালস হাসপাতালে রোগী দেখবেন ও অপারেশন করবেন। এক্ষেত্রে প্রয়োজনে যে কোন মূহুর্তে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেবা পাওয়ার নিশ্চয়তা রয়েছে।

হাসপাতালের উপ-ব্যাবস্থাপনা পরিচালক ডা. ওয়াদুদ আলী খান জানিয়েছেন, সিঙ্গাপুর থেকে যে সব ডাক্তার আসবেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- ডা: টিমোথী লি (নিউরোসার্জন), ডা: রবি শঙ্কর কৃষ্ণমুর্তি (হেপাটোবিলিয়ারীসার্জন), ডা: ইয়াপ লিপ কি (এন্ডোস্কপিকগাইনোকলজিস্ট), ডা: ট্যান কক সুন, (ইন্টারভেনশনালকার্ডিওলজিস্ট), ডা: তে লেসলি, (ইন্টারভেনশনালকার্ডিওলজিস্ট), ডা: জেম্স ওয়াং, (কার্ডিয়াকসার্জন), ডা: সিভাথাসান কুমারাস্বামী (কার্ডিয়াকসার্জন), ডা: চং লিচ লেসলি (অর্থোপেডিক এন্ড ট্রমাসার্জন), ডা: চ্যাং উই চুন (অর্থোপেডিক এন্ড ট্রমাসার্জন) ও ডা: মানিশ তানিজা (ইন্টারভেনশনাল রেডিওলজিস্ট) প্রমুখ।

এবিষয় জানতে চাইলে বিশেষজ্ঞ ডাক্তারদের ব্যক্তিগত ওয়েবসাইট ভিজিট করলেই বিস্তারিত জানা যাবে। কনসালটেশনের জন্য হটলাইন: ১০৬৪৪, এপয়েন্টমেন্টের জন্য ০১৭১৫-০১৬৭২৭৬ ইমপাল হাসপাতালে যোগাযোগ করে রেজিষ্ট্রেশন করতে হবে।

উল্লেখ্য, রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশে ১৬ তলা বিশিষ্ট এই হাসপাতালটি গড়ে তোলা হয়েছে। চিকিৎসার আধুনিক সকল সুবিধা সম্বলিত ইমপালস একটি পূর্নাঙ্গ হাসপাতাল। চিকিৎসার অত্যাধুনিক যন্তপাতি ছাড়াও হাসপাতালে সার্বৃক্ষনিক রোগিদের সেবায় রয়েছেন একদল বিশেষজ্ঞ ডাক্তার।

ইমপালস হাসপাতালে যাওয়ার ঠিকান-৩০৪/ই, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮। হটলাইন-১০৬৪৪, ফোন-৯৮৩১০৩৪-৪৩। এ্যাপয়েন্টমেন্টের জন্য-০১৭১৫-০১৬৭২৭, ওয়েবসাইট : www.impulsehospitalbd.com

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com