বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল

ইনজেকশন নিয়ে আজই ফিরছেন সাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় পাঠানো হয়েছে দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। চিকিৎসা শেষ করে আজ দেশে ফিরছেন তিনি। গত ৬ মার্চ কলোম্বতে গিয়েছিলেন সাকিব। সতীর্থদের সাথে দুই দিন সময় কাটিয়ে কলোম্ব থেকে অস্ট্রেলিয়ায় যান এই তারকা।

সাকিবের আজ দেশে ফিরার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী। এই বিষয়ে একটি অনলাইন মাধ্যমকে তিনি বলেন,‘যতটুকু জানি,আজই সাকিবের দেশে ফেরার কথা। অস্ট্রেলিয়াতে তার চিকিৎসা শেষ। সেখানকার চিকিৎসকরা তার আঙুলের ক্ষত সারাতে একটি ইনজেকশন দিয়েছেন। তাদের মতে আশা করা যায় আগামী ৭-১০ দিনের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন সাকিব এবং তাড়াতাড়িই সে খেলায় ফিরতে পারবে।’

গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করার সময় হাতের আঙুলে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। সেই ইনজুরি থেকে তিনি এখনও সেরে ওঠেননি। ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হতে তার আরও বেশ কিছুদিন সময় লাগবে। অস্ট্রেলিয়ায় যাবার আগে গত ২৭ ফেব্রুয়ারি ডাক্তার দেখাতে থাইল্যান্ডে যান তিনি। সেখানে ডাক্তাররা তার আঙুলের থেরাপি দেবার পরামর্শ দেয়।

নিদাহাস ট্রফির দলে প্রথমে সাকিবকে রাখা হয়েছিল। ভাবা হয়েছিল, তিনি এই সিরিজে খেলতে পারবেন। কিন্তু পরে সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে সাকিববে দলের বাইরে রাখা হয়েছে। তার জায়গায় দলে নেয়া হয়েছে উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন দাসকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com