রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

আজ চট্টগ্রাম পরিদর্শনে যাবে ইসিবি পরিদর্শক দল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গতকাল ঢাকায় অর্ধেক কাজ শেষের পর আজ চট্টগ্রাম পরিদর্শনে যাবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পরিদর্শক দল। তাদের রিপোর্টের ওপর ভিত্তি করেই সেপ্টেম্বরের ৩০ তারিখে বাংলাদেশ সফরে আসার সিদ্ধান্ত নিবে দেশটি। ৩ সদস্যের এই নিরাপত্তা প্রতিনিধি দল ১৭ আগস্ট দুপুরে ঢাকায় পা রাখে।

এরপর তারা বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাক্ষাৎ করেন। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করা ছাড়াও দেখা করতে পারেন প্রধানমন্ত্রীর সঙ্গেও। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করতে পারেনি বিসিবির কোনো সূত্রই।

প্রতিনিধি দল তাদের সফরে সিরিজের জন্য নির্ধারিত দুই ভেন্যু ঢাকা ও চট্টগ্রামের নিরাপত্তা ব্যবস্থা দেখছে। সেই সঙ্গে বাংলাদেশের বর্তমান নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কথা বলবেন দেশের সব আইন প্রয়োগকারী প্রতিষ্ঠান ও গোয়েন্দা বাহিনীগুলোর সঙ্গে। দেশে গিয়ে তারা সরকার ও ক্রিকেট বোর্ডকে রিপোর্ট জমা দেবেন। এরপরই সিদ্ধান্ত হবে ইংল্যান্ড দল আসছে কিনা।

গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সফর শেষে ইসিবির ডিরেক্টর অব ক্রিকেট অপারেশন্স জন কার বলেন, ‘দেশে ফিরে আমরা আমাদের প্রতিবেদন জমা দিব। তারপর সব প্রকাশ পাবে। তবে, পর্যবেক্ষণের ব্যাপারে এখনই কিছু বলতে পারছি না। বাংলাদেশ সরকার ও বিসিবির সহযোগিতায় আমরা সন্তুষ্ট।’

আগামী ৩০ সেপ্টেম্বর দুই টেস্ট ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ইংল্যান্ড দলের। সূচিও ঘোষণা হয়ে গেছে এর মধ্যে। কিন্তু গত ১ জুলাই হলি আর্টিজানে জঙ্গি হামলার পর সিরিজের ভবিষ্যৎ কিছুটা হলেও অনিশ্চিত হয়ে পড়ে। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইসিবি জানিয়েছিল, তারা বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করবে। বিসিবি অবশ্য বারবারই বলে আসছে, সফরের ব্যাপারে ইসিবির সঙ্গে নিয়মিত যোগাযোগ চলছে এবং সেটা সিরিজ হবে ধরে নিয়েই।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com