মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ ফিলিস্তিনের পথে বাংলাদেশিদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে চাল ও অর্থৃ বিতরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে বুধবার রাতে ৫টি পরিবারের ৯টি ঘর আগুনে ভস্মিভূত হয়েছে। বৈদ্যুতিক সট সাকির্ট এর মাধ্যমে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে মহুর্তের মধ্যে সেবিয়া, দেবারু, সুন, বিষয়া ও নবকুমার এর ৯টি ঘর পুরে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার পুর্বে আগুনে সব কয়টি ঘর পুরে ছাই হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে স্থানীয় জনগন ফায়ার সির্ভিস দেরিতে আসার কারণে তাদের উপর চড়াও হন।
বৃহস্পতিবার আগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫টি পরিবারের মাঝে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান ৩০কেজি চাল ও নগদ দুই হাজার টাকা বিতরণ করেন। এ সময় ইউ’পি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বাবুল উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com