সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে বাধা নেই ডিপজলের অনলাইনে যৌন নির্যাতনের শিকার ৩০ কোটি শিশু: গবেষণা বাস্তুচ্যুত ফিলিস্তিনিদের তাঁবুতে ইসরায়েলের হামলা, নিহত ৪০ কসাই জিহাদের দেখানো জায়গা পরিদর্শন করেছেন ডিবি হারুন পাপুয়া নিউগিনিতে ভূমিধস: ২ হাজারের বেশি মানুষ জীবিত সমাহিত ২০২৯ সাল পর্যন্ত নগদ সহায়তা অব্যাহত চান ব্যবসায়ীরা বাংলাদেশের রপ্তানি সম্প্রসারণে যুক্তরাষ্ট্রের সমর্থন প্রয়োজন: প্রধানমন্ত্রী কেন্দ্রে মালামাল পৌঁছানো কষ্টকর, পরিস্থিতি বুঝে ব্যবস্থা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে বৈঠকে তিন মন্ত্রী ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে বিজিবি আইপিএলে কে কোন পুরস্কার জিতলেন ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল

হোয়াটসঅ্যাপে হ্যাকারদের হানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দেশে ও দেশের বাইরে যোগাযোগের জনপ্রিয় মাধ্যম মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপে হামলা চালিয়েছে হ্যাকাররা। এ কারণে হোয়াটসঅ্যাপ তাদের ১৫০ কোটি ব্যবহারকারীকে অ্যাপটি আপডেট করতে অনুরোধ জানিয়েছে।

দূর থেকে নজরদারি সফটওয়্যার ব্যবহার করে এ হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। মোবাইল ফোন ও অন্যান্য যন্ত্রে এই সফটওয়্যার বসানো হয়েছিল।

ফেসবুকের মালিকানাধীন এই প্রতিষ্ঠানের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, আগেই কিছু নম্বর বাছাই করা হয়েছিল এবং নির্দিষ্ট নম্বরে সোমবার এ হামলা চালানো হয়েছে। হামলায় উন্নত সাইবার চরিত্র ব্যবহার করা হয়েছে।

ইসরায়েলের একটি নিরাপত্তা সংস্থা এ হামলা চালিয়েছে বলে ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com