বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার

হারিকেন ফ্লোরেন্স: যুক্তরাষ্ট্রে মা ও শিশুসহ নিহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: হারিকেন ফ্লোরেন্সের আঘাতে যুক্তরাষ্ট্রের পূর্ব উপকূলে অন্তত পাঁচজনের প্রাণহানি ঘটেছে।এই ঝড়ের আঘাতে বহু গাছপালা উপড়ে পড়েছে।এ ছাড়া বিদ্যুৎহীন হয়ে পড়েছে কয়েক লাখ ঘরবাড়ি।

শুক্রবার সকালে ক্যাটাগরি-১ এর হারিকেনটি উত্তর ক্যারোলাইনার রাইটসভিল সৈকতে আছড়ে পড়ে।

উইলমিংটনে একটি বাড়ির ওপর গাছ পড়ে গেলে এক নারী ও শিশু সন্তানের মৃত্যু হয়। আহতাবস্থায় ওই শিশুর বাবাকে হাসপাতালে নেয়া হয়েছে।

লেনর কাউন্টিতে সত্তরোর্ধ দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। হ্যাম্পস্টেড শহরে একজন নারী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

মার্কিন আবহাওবিদরা বলছেন, হারিকেনটি এখনও খুবই বিপজ্জনক। এটির প্রভাবে বন্যা হওয়ার আশঙ্কা রয়েছে। আগামী কয়েকদিন টানা বৃষ্টি হতে পারে।  সূত্র: বিবিসি

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com