বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালিতে কৃষিমন্ত্রীর সঙ্গে নেপালের সেচমন্ত্রীর বৈঠক শেরেবাংলা নগর থানায় মামলা করবে এমপির মেয়ে: ডিবিপ্রধান এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি আনোয়ারুল আজীমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কানে কিয়ারা, গলার হারটির মূল্য কত কোটি টাকা? বাংলাদেশের জন্য শুল্কমুক্ত বাজার সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া খালেদা জিয়াকে দেখতে গেলেন মির্জা ফখরুল ১৬০ বারের বেশি ভূমিকম্পে কেঁপে উঠেছে ইতালির নেপলস শহর ‘৩০ সেকেন্ডের মধ্যে উধাও হয়ে যায় রাইসিকে বহনকারী হেলিকপ্টার’ জমি নিয়ে বিরোধে বড় ভাইকে ছুরিকাঘাতে খুন ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার

শ্রীদেবীর মৃত্যুর কারণ জানা গেছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: হৃদ্‌রোগ নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ময়নাতদন্ত ও ফরেনসিক পরীক্ষার প্রতিবেদন থেকে তা-ই জানা গেছে। আজ দুবাই পুলিশের কাছ থেকে এ তথ্য পেয়েছে খালিজ টাইমস। স্থানীয় এ সংবাদমাধ্যম আরও জানিয়েছে, শ্রীদেবীর রক্তের নমুনায় অ্যালকোহল পাওয়া গেছে। বিশেষজ্ঞদের মতে, এটি শুধুই দুর্ঘটনা। এরই মধ্যে ময়নাতদন্ত ও ফরেনসিক প্রতিবেদন শ্রীদেবীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। এরপর শ্রীদেবীর ডেথ সার্টিফিকেট দিয়েছে সংযুক্ত আরব আমিরাতের প্রশাসন।

আজ স্থানীয় সময় বেলা সোয়া একটায় দুবাইয়ে কর্মরত ভারতীয় দূতাবাসের একজন কর্মকর্তা এবং বনি কাপুরের আত্মীয় সৌরভ মালহোত্রাকে দুবাইয়ের রশিদ হাসপাতালের মর্গে ডেকে পাঠানো হয়। কিছুক্ষণ পর তাঁরা সেখান থেকে বেরিয়ে আসেন। বেলা দুইটায় আবারও তাঁদের দেখা করতে বলা হয়। তখন তাঁদের জানানো হয়, ঘণ্টা দু-একের মধ্যে শ্রীদেবীর ডেথ সার্টিফিকেট ইস্যু করা হবে। পাশাপাশি আরও জানানো হয়, ফরেনসিক দপ্তর শ্রীদেবীর মৃত্যুর কারণের ব্যাপারে নিশ্চিত হয়েছে। তাই দ্বিতীয়বারের জন্য শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত করার প্রয়োজন নেই।

শ্রীদেবীর ফরেনসিক পরীক্ষার প্রতিবেদন

গত শনিবার রাতে দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার থেকে শ্রীদেবীর অচেতন দেহ নিয়ে যাওয়া হয় রশিদ হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা জানান, অনেকক্ষণ আগেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, দুবাইয়ের স্থানীয় সময় বিকেল চারটায় শ্রীদেবীর মরদেহ নিয়ে বিশেষ বিমান মুম্বাইর উদ্দেশে রওনা হবে। এই মরদেহ আনার জন্য ভারতের শিল্পপতি অনিল আম্বানির ১৩ আসনের ব্যক্তিগত জেট দুবাই বিমানবন্দরে গতকাল রোববারই পৌঁছে গেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com