রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২২ মে, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এ ঘটনায় আমাদের বাংলাদেশের মানুষ জড়িত।

এদিকে, এমপি আনোয়ারুল আজীমকে হত্যার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (২২ মে) দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আজ বুধবার সকালে ভারতীয় পুলিশ আমাদেরকে জানিয়েছেন এমপি আনোয়ারুল আজীম খুন হয়েছেন। ভারতীয় পুলিশ যে তথ্য আমাদেরকে দিয়েছিলেন সে তথ্যনুযায়ী বাংলাদেশ পুলিশ তিনজন অপরাধীকে ধরেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে, তদন্ত চলছে।

ঝিনাইদহ সন্ত্রাসপূর্ণ সীমান্ত এলাকা উল্লেখ করে মন্ত্রী বলেন, আনার সাহেব এবারও সেখান থেকে নির্বাচিত হয়েছিলেন। চিকিৎসার জন্য তিনি ভারতে যাওয়ার পরে এ ঘটনাটি ঘটে। বাংলাদেশ পুলিশ এ নিয়ে কাজ করছে, শিগগির খুনের মোটিভ নিয়ে জানাতে পারবো। ভারতীয় পুলিশ আমাদেরকে সব ধরনের সহযোগিতা করছে।

এ বিষয়ে যা যা করা দরকার আমরা সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি, যোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার করা হয়েছে কি-না জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মরদেহ আমাদের হাতে এখনো আসেনি। দুই দেশের পুলিশ কাজ করছে। আমাদের কাছে যে তথ্য আছে সবগুলো প্রকাশ করছি না। তদন্তের স্বার্থে এখন আমরা অনেক কিছুই বলবো না। কোথায় খুন হয়েছে, কীভাবে খুন হয়েছে, কে কে খুন করেছে, কী ধরনের অস্ত্র দিয়ে খুন করা হয়েছে তদন্ত শেষে সবকিছু জানানো হবে।

তিনি বলেন, ভারতীয় পুলিশ জানিয়েছে, এমপি আনার খুন হয়েছেন এটি নিশ্চিত। খুনের পেছনে কী কারণ তা পরে জানাবো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com