বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালিতে কৃষিমন্ত্রীর সঙ্গে নেপালের সেচমন্ত্রীর বৈঠক শেরেবাংলা নগর থানায় মামলা করবে এমপির মেয়ে: ডিবিপ্রধান এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি আনোয়ারুল আজীমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কানে কিয়ারা, গলার হারটির মূল্য কত কোটি টাকা? বাংলাদেশের জন্য শুল্কমুক্ত বাজার সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া খালেদা জিয়াকে দেখতে গেলেন মির্জা ফখরুল ১৬০ বারের বেশি ভূমিকম্পে কেঁপে উঠেছে ইতালির নেপলস শহর ‘৩০ সেকেন্ডের মধ্যে উধাও হয়ে যায় রাইসিকে বহনকারী হেলিকপ্টার’ জমি নিয়ে বিরোধে বড় ভাইকে ছুরিকাঘাতে খুন ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার

শাহরুখের বিরুদ্ধে চুরির অভিযোগ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডের বেতাজ বাদশাহ শাহরুখ খানের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। গেল বছরের ফ্লপ অবস্থা থেকে নতুন ছবি ‘জিরো’ দিয়ে ফের বক্স অফিসে ঝড় তোলার ইচ্ছা ছিল তার।

তবে ‘জিরো’ নিয়ে শুরুতেই উঠেছে চুরির অভিযোগ, বলিপাড়ায় শুরু হয়েছে বিতর্ক। সমস্যা বেধেছে সিনেমাটির টিজারে প্রকাশিত ট্যাগ লাইন নিয়ে। কবি মিথিলেশ বারিয়া দাবি করেছেন সিনেমাটির ট্যাগ লাইন হিসেবে ব্যবহৃত- ‘টিকিট লিয়ে ব্যায়ঠে হ্যায় লোগ মেরি জিন্দেগি কি, তামাশা ভি পুরা হোনা চাহিয়ে’ লাইনটি তার কবিতা থেকে নেয়া হয়েছে।

তবে এ জন্য তার কোনো অনুমতি বা সিনেমার কোথাও তার নাম উল্লেখ করা হয়নি। সিনেমার পরিচালক আনন্দ এল-রাই বা অভিনেতা শাহরুখ খান অবশ্য এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি।

তবে সিনেমার লেখক গণমাধ্যমকে জানিয়েছেন, পরিচালক আনন্দ এল রাই নাকি তাকে আশ্বাস দিয়ে‌ছেন যে, ত্রুটি সংশোধন করে মিথিলেশকে তার কবিতা থেকে নেয়া লাইনের জন্য প্রাপ্য স্বীকৃতি দেয়া হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com