বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালিতে কৃষিমন্ত্রীর সঙ্গে নেপালের সেচমন্ত্রীর বৈঠক শেরেবাংলা নগর থানায় মামলা করবে এমপির মেয়ে: ডিবিপ্রধান এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি আনোয়ারুল আজীমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কানে কিয়ারা, গলার হারটির মূল্য কত কোটি টাকা? বাংলাদেশের জন্য শুল্কমুক্ত বাজার সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া খালেদা জিয়াকে দেখতে গেলেন মির্জা ফখরুল ১৬০ বারের বেশি ভূমিকম্পে কেঁপে উঠেছে ইতালির নেপলস শহর ‘৩০ সেকেন্ডের মধ্যে উধাও হয়ে যায় রাইসিকে বহনকারী হেলিকপ্টার’ জমি নিয়ে বিরোধে বড় ভাইকে ছুরিকাঘাতে খুন ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার

পোশাক কর্মীকে গণধর্ষণ মামলায় তিন আসামি কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ২৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সাভারে এক নারী পোশাক কর্মীকে গণধর্ষণের মামলায় তিন আসামির রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে রিমান্ড আবেদন নাকচ করে তিন কার্যদিবস জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

ঢাকার বিচারিক হাকিম আতিকুর রহমান এ আদেশ দেন। ঢাকা জেলা কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান যুগান্তরকে এসব তথ্য জানিয়েছেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন- মো. সোহাগ, বারেক ও মামুন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই পোশাক কর্মী আনলিমা গার্মেন্টসে সুইং অপারেটর হিসেবে চাকরি করতেন। শুক্রবার কাজ শেষে ছুটির পর রাত ৮টায় কারখানা থেকে বাসায় ফিরছিলেন। পথে টিবিসি ইটভাটার সামনে আসালে সেখানে আগের থেকে ওৎ পেতে থাকা আট থেকে ১০ জন যুবক তার গতিরোধ করে। বখাটেরা ওই পোশাক কর্মীর মুখ চেপে ধরে পাশের একটি পরিত্যক্ত বাউন্ডারির ভিতরে তুলে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষণ করে।

ওই ঘটনায় পোশাক কর্মীর বাবা বাদী হয়ে সাভার থানায় মামলা মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর শুক্রবার রাতেই অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com