বুধবার, ২২ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেরেবাংলা নগর থানায় মামলা করবে এমপির মেয়ে: ডিবিপ্রধান এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি আনোয়ারুল আজীমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কানে কিয়ারা, গলার হারটির মূল্য কত কোটি টাকা? বাংলাদেশের জন্য শুল্কমুক্ত বাজার সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া খালেদা জিয়াকে দেখতে গেলেন মির্জা ফখরুল ১৬০ বারের বেশি ভূমিকম্পে কেঁপে উঠেছে ইতালির নেপলস শহর ‘৩০ সেকেন্ডের মধ্যে উধাও হয়ে যায় রাইসিকে বহনকারী হেলিকপ্টার’ জমি নিয়ে বিরোধে বড় ভাইকে ছুরিকাঘাতে খুন ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

নিরাপদ সড়কের দাবিতে মেডিকেল শিক্ষার্থীদের সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: মির্জাপুরে নিরাপদ সড়কের দাবিতে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজে শিক্ষার্থীরা এক আলোচনা সভা করেছে।

শনিবার দুপুরে কুমুদিনী ক্যাম্পসের ডা. বিষ্ণুপদ পতি মিলনায়তনে এই আলোচনাসভার আয়োজন করা হয়।

সভায় শিক্ষার্থীদের দাবির সাথে একাত্বতা ঘোষণা করে বক্তৃতা করেন, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিম, সাবেক অধ্যক্ষ এম এ জলিল, ডা. মহসীন, ডা. শাহনেওয়াজ, ডা. রাজি উদ্দিন, ডা. মর্জিনা বেগম, ডা. শামসুন্নাহার।

কলেজের ছাত্রী মিত্রা পাল, সুমাইয়া পারভীন, নুশরাত জাহান তানিম, জাকিয়া সুলতানা এ্যানি প্রমুখ নিরাপদ সড়কের দাবিতে বক্তৃতা করেন।

গাড়ি ভাংচুর, গাড়ি পোড়ানো, গাড়ি চালানো বন্ধ নয়, নিরাপদ সড়কের দাবিতে ছাত্র ও শিক্ষকরা আন্দোলন করে যাচ্ছে। কত দুর্ঘটনা ঘটলে আমরা নিরাপদ সড়ক পাবো এমন প্রশ্ন রাখেন বক্তৃতায়।

কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম বলেন, আমরা চিকিৎসা প্রদানের পাশাপাশি নিরাপদে সড়কে চলাচলের জন্য কুমুদিনী হাসপাতালে আসা রোগী, অভিভাবক ও ভারতেশ্বরী হোমসের ছাত্রী এবং অভিভাবকদের সচেতন করতে নানামুখী পদক্ষেপ গ্রহন করতে পারি। তাছাড়া মেডিকেল কলেজের ছাত্রীদের দিয়ে সচেতনতা নামে পরামর্শকমূলক ফেসবুক পেইজ তৈরি করে মানুষকে নিরাপদে সড়কে চলাচল করতে সচেতন করা হবে বলে তিনি জানান।

সড়ক ও বিমান দুর্ঘটনায় নিহত দুই ছাত্রীর স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com