বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার

জোরপূর্বক জমি দখল করে ভবন নির্মানের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা ভাঙ্গা উপজেলার পৌরসভার অন্তর্গত বাসিন্দা সাইদুল ইসলামের স্ত্রী পারুলী বেগম ও পুত্র সজিব  প্রতিকার চেয়ে র‌্যাব ফরিদপুর অধিনায়ক ভাঙ্গার বর্তমান সংসদ সদস্য চৌধুরী মজিবর রহমান নিক্সন ও আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য কাজী জাফরউল্ল্যাহ, জেলা প্রশাসক, অতিরিক্ত পুলিশ সুপার ভাঙ্গা সার্কেল, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী অফিসার ভূমি- এদের নিকট আবেদন করেছেন।

আবেদনে উল্লেখ করেছেন ৩৮নং চন্ডিদাস মৌজার আরএস ৩৩৭৫৫ ৫শতাংশ, ৫৬৬৬- ২.৫০শতাংশ, ৩৭৫৯- ৩.২৫ শতাংশ মোট ১০.৭৫শতাংশ তার মধ্যে ২.৫০ শতাংশ জমি পার্শ্ববর্তি বাসিন্দা নূরুল ইসলাম শিকারী জোরপূর্বক দখল করে বহুতল ভবন নিমার্ণ করেছেন বলে অভিযোগ করেছেন।

এ বিষয়ে সরোজমিনে ভাঙ্গা গিয়ে দেখা যায় সাইদুল ইসলাম ৫/৭ বছর আগে রহিমুন্নেসা ও করিমুন্নেসার নিকট থেকে উক্ত জমিটুকু ক্রয় করেন এবং তার নিজ নামে নাম পত্তন করেন।

সাইদুল ইসলামের স্ত্রী পারুলী বেগম ও পুত্র সজিব অভিযোগ করে জানান, যে সাইদুল ইসলাম বর্তমানে সৌদি আরবে অবস্থান করার কারণে নুরুল ইসলাম শিকারী তাদের জমিটি জোরপূর্বক দখল করে নিয়ে ভবন নির্মাণ করছেন। তারা আরো বলেন, বিভিন্ন দপ্তরে প্রতিকার চেয়ে অভিযোগ করার কারণে নূরুল ইসলাম শিকারী তাদের হুমকি, প্রাণনাশের ভয়ভীতি দেখাচ্ছে। এখন তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

এ বিষয়ে নুরুল ইসলাম শিকারী জানান, সাইদুল ও আমি একই একই মৌজার একই দাগের আলাদা আলাদা জমি ক্রয় করিয়াছি। আমি জমি ক্রয় করেছি নুরুজাহান বেগম নামে ভদ্র মহিলার কাছ থেকে। আর সাইদুল ইসলাম জমি ক্রয় করেছে করিমুন্নেসা ও রহিমুন্নেসার নিকট থেকে। এই তিনটি দাগে ৭১ শতাংশ জমি আছে। এই জমির যেকোনো স্থানে সাইদুল ইসলামের জমি আছে। কিন্তু ওরা আমার জমিটিই ওদের জমি বলে দাবী করছে।

প্রবাসী সাইদুল ইসলাম ফোনে জানান, আমি দেশে না থাকার কারণে আমার জমি জোরপূর্বক দখল করে ভাবন নির্মাণ করছে নূরুল ইসলাম শিকারী। প্রতিবাদ করায় আমার স্ত্রী ও সন্তানকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তিনি আরো বলেন, আমি প্রশাসনের নিকট সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এর প্রতিকার চাই।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com