বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার

কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ৫৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দেশের চলমান পরিস্থিতি নিয়ে বুধবার কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসছে বিএনপি। চলমান জঙ্গি কার্যক্রম ও সন্ত্রাসের বিরুদ্ধে দলের অবস্থান তুলে ধরতেই এ আয়োজন করেছে দলটি।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠানের কথা রয়েছে বলে মঙ্গলবার রাতে জানান বিএনপির কূটনৈতিক সেলের সদস্য ও কেন্দ্রীয় নেতা নিতাই রায় চৌধুরী।

তবে এ ব্যাপারে জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘বৈঠক হলেও হতে পারে। তবে এ বিষয়ে আমি কিছু জানি না।’

দলের একটি সূত্র জানিয়েছে, বৈঠকের জন্য এরই মধ্যে বিভিন্ন দেশের কূটনীতিকদের আমন্ত্রণ জানানো হয়েছে। বুধবার বিকেলেই বৈঠকটি হচ্ছে।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও সিনিয়র নেতারা উপস্থিত থাকতে পারে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com