রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

মোদির কাছে কোন দলের বিরুদ্ধে নালিশ করিনি-ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ মে, ২০১৮
  • ১৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নোয়াখালী প্রতিনিধি:  ভারতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠককালে দেশের কোন রাজনৈতিক দলের বিরুদ্ধে নালিশ করিনি। রাজনীতি নিয়ে দেশে কথা বলবো, বিদেশে গিয়ে নয়। অথচ বিএনপি কথায় কথায় বিদেশিদের কাছে ধর্ণা দিচ্ছে। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে জনগনের সাড়া না পেয়ে বিদেশিদের কাছে গিয়ে বারবার ধর্ণা দিচ্ছে। বিদেশিদের কাছে তারা সরকারের বিরুদ্ধে নালিশ করছে।

রোববার সকাল ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চত্বরে ৪৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও ১১শ ৪০জন কৃষকের মাঝে নগদ টাকা, সার এবং বীজ বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়াকে দণ্ড দিয়েছে আদালত, মুক্তিও দিতে পারে আদালত। বিএনপির নেতারা একেকবার একেক ইস্যু নিয়ে মিথ্যাচার করছে। বেগম জিয়া অসুস্থ। মানবিক দিক থেকে সরকার যা যা করণীয় সব কিছু জেলকোড অনুযায়ী চিকিৎসা করার ব্যবস্থা নিচ্ছে। শারীরিক অবনতি হলে সেটাও সক্রিয় বিবেচনা করা হবে। আওয়ামী লীগের এখানে কিছুই করণীয় ছিল না। আদালতে ১০ বছরএ মামলা চলেছে।

তিনি বলেন, খালেদা জিয়া সময় ক্ষেপণ করে ১৫২ দিন তিনি আদালতে হাজিরা দেননি। কিন্তু খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি আজও অশুভ রাজনীতি শুরু করে দিয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নোয়াখালীর জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম,সহকারী কমিশনার (ভূমি) মো. মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, নোয়াখালী পল্লী বিদ্যুতের জিএম প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com