বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্ট কার্ড পেলেন মুক্তিযোদ্ধারা বাংলাদেশ ব্যাংক এখন সমবায় সমিতিতে পরিণত হয়েছে: ড. সালেহ উদ্দিন অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার তাইওয়ানের চারপাশে চীনের সামরিক মহড়া

সুন্দরবনে “বন্দুকযুদ্ধ” মুন্না বাহিনীর প্রধান স্বপনসহ নিহত ৩, অস্ত্র গোলাবারুদ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: সুন্দরবনে র্যা পিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব-৮) এর সাথে বনদস্যু মন্নিা বাহিনীর গোলাগুলি হয়েছে। এতে তিন দস্যু নিহত হয়েছেন। পাথর ঘাটার মাঝের চর এলাকার গহিন বনে বুধবার সকালে ঘন্টাব্যাপী এ গোলাগুলি চলে। এতে মুন্না বাহিনীর প্রধান স্বপনসহ তিন দস্যু নিহত হয়েছেন। বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র্যা ব সদস্যরা।
Sundorban Gun Fight Photo-2(24-01-2018) (2)
র্যা ব-০৮ এর অপারেশন কর্মকর্তা মেজর সোহেল রানা প্রিন্স জানান, বরগুনার পাথরঘাটার মাঝের চর এলাকায় জলদস্যুরা ঘাটি করেছে জেলেদের কাছ থেকে এমন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। ঘটনাস্থলে পৌছালে মুন্না বাহিনীর সদস্যরা র্যা ব সদস্যদের লক্ষ করে গুলি ছোরে। র্যা বও পাল্টা গুলি ছোড়ে। ঘন্টা ব্যাপী গুলি বিনিময় পর দস্যুরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাসি করে তিন দস্যুর মরদেহ ও বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। নিহত তিন দস্যুর বিস্তারিত পরিচয় জানাতে পারেন নাই র্যা বের এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com