শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

স্ট্রোকে ট্রাফিক কনস্টেবলের মৃত্যু, সহকর্মীদের অশ্রুসিক্ত বিদায়

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

নোয়াখালীতে স্ট্রোক করে মো. সোলাইমান খান (৫৬) নামের এক ট্রাফিক কনস্টেবলের মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) ভোরে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। 

মো. সোলাইমান খান নোয়াখালীর চৌমুহনী ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার সৈয়দাবাদ গ্রামের মৃত তাহের আহম্মেদ খাঁনের ছেলে। তিনি ৫ জানুয়ারি ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগে যোগদান করেন।

জানা যায়, সোলাইমান খান শারিরীকভাবে অসুস্থ ছিলেন। শনিবার (২০ এপ্রিল) রাতে চৌমুহনী ট্রাফিক ব্যারাকে বিশ্রামে থাকাকালীন বুকে ব্যথা অনুভব করেন। তার সহকর্মীরা তাকে দ্রুত নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করান।

তারপর রোববার (২১ এপ্রিল) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আগামী বছরে তার চাকরিজীবন শেষ হওয়ার কথা ছিল। রোববার (২১ এপ্রিল) দুপুরে নোয়াখালী পুলিশ লাইন্সে জানাজা শেষে সহকর্মীদের অশ্রুসিক্ত বিদায়ে আজীবনের জন্য কর্মস্থল ত্যাগ করেন তিনি।

নোয়াখালী জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সিরাজ উদ্ দৌলা বলেন, সোলাইমান খানের হার্টে রিং বসানোসহ বেশ কিছু অপারেশন হয়েছে। তার চাকরির বয়স আর মাত্র এক বছর আছে। তিনি স্বাভাবিক জীবনযাপন করতেন। স্ট্রোক করে মৃত্যুবরণ করায় আমরা শোকাহত। 

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সোলাইমান খানের বাড়িতে চলছে শোকের মাতম। ডিউটিরত অবস্থায় এমন মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছে না পরিবার ও আত্মীয় স্বজনরা। এদিকে জানাজা শেষে সহকর্মীদের চোখের পানি আর কর্মকর্তাদের ভালোবাসায় সিক্ত হয়ে ফ্রিজিং ভ্যানে শেষবারের মতো নোয়াখালী পুলিশ লাইন্স ছাড়েন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com