বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালিতে কৃষিমন্ত্রীর সঙ্গে নেপালের সেচমন্ত্রীর বৈঠক শেরেবাংলা নগর থানায় মামলা করবে এমপির মেয়ে: ডিবিপ্রধান এমপি আনোয়ারুল আজীমকে খুনে ৩ বাংলাদেশি আটক: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি আনোয়ারুল আজীমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কানে কিয়ারা, গলার হারটির মূল্য কত কোটি টাকা? বাংলাদেশের জন্য শুল্কমুক্ত বাজার সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া খালেদা জিয়াকে দেখতে গেলেন মির্জা ফখরুল ১৬০ বারের বেশি ভূমিকম্পে কেঁপে উঠেছে ইতালির নেপলস শহর ‘৩০ সেকেন্ডের মধ্যে উধাও হয়ে যায় রাইসিকে বহনকারী হেলিকপ্টার’ জমি নিয়ে বিরোধে বড় ভাইকে ছুরিকাঘাতে খুন ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার

হাসনাত ও তাহমিদকে ছাড়ুন, নয়তো অভিযুক্ত করুন: এইচআরডব্লিউ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৬ জুলাই, ২০১৬
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলার পর উদ্ধার করা দুই জিম্মি হাসনাত করিম ও তাহমিদ খানকে ছেড়ে দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা হিউম্যান রাইটস ওয়াচ (এইচআরডব্লিউ)। বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের জিজ্ঞাসাবাদের কথা বলে নিয়ে গেলেও এখন পর্যন্ত ওই দুজনকে ছেড়ে দেওয়া হয়নি বা অভিযুক্তও করা হয়নি বলে দাবি করেছে সংস্থাটি।

আজ সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি করেছে সংস্থাটি।

index

তাদের দাবি, গুলশান হামলার পরদিন সকালে কমান্ডো অভিযানে হামলাকারীদের হাতে আটক ১৩ জনকে মুক্ত করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তবে হাসনাত করিম (৪৭) ও তাহমিদ খান (২২) ছাড়া বাকিদের ৩ জুলাই ছেড়ে দেওয়া হয়। এরপর থেকে দুইজনের পরিবার তাদের ব্যাপারে কোনও খবর পাচ্ছে না। হাসনাত ও তাহমিদের জন্য পরিবারের পক্ষ থেকে কাপড় ও ওষুধ পাঠানো হলেও এসব তাদের কাছে পৌঁছেছে কিনা সে ব্যাপারে তারা নিশ্চিত নয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com