শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাসে চড়ে বাসায় ফিরলেন সৈয়দ আশরাফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০১৭
  • ১২১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বাসে ছড়ে মতিঝিল থেকে মিন্টু রোডের সরকারী বাসভবনে ফিরেছেন। এ সময় তার সঙ্গে ছিলেন তারই মন্ত্রণালয়ের সচিবসহ উর্ধতন কর্মকর্তারা।

মন্ত্রির একান্ত সচিব এএফএম হায়াতুল্লাহ বলেন, মন্ত্রী মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় মতিঝিলে সরকারী কর্মচারী কল্যাণ বোর্ডে জন্য কেনা ২৮ টি নতুন বাসের উদ্বোধন করেন।

২০১৩ সালের ৫ মে ঢাকায় হেফাজতে ইসলামের আন্দোলনের সময় সরকারী কর্মচারীদের আনা নেয়ার কাজে ব্যবহৃত অনেকগুলো বাস পুড়িয়ে দেয়া হয়। এতে করে ৩য় ও ৪র্থ শ্রেণীর সরকারী কর্মচারীদের অফিসে আসা-যাওয়া মারাত্মকভাবে বিঘিœত হয়। এই ক্ষতি পূরণের জন্যই এই নতুন বাসগুলো কেনা হয়।

মন্ত্রীর বাসে চড়ে বাসায় ফেরার বিষয়ে তিনি বলেন, ‘মন্ত্রী মহোদয় বাসগুলো উদ্বোধন করে অনেকটা আবেগতাড়িত হয়ে বললেন- অনেক দিন হলো বাসে উঠিনি। আজ আমাকে এ বাসে করে বাসায় পৌঁছে দিন। মন্ত্রীর মহোদয়ের ইচ্ছাতেই একটি বাসে করে বেলা দেড়টার দিকে তাকে বাসায় পৌঁছে দেয়া হয়’।

এ সময় বাসে মন্ত্রণালয়ের সচিব ড. মোজাম্মেল হকসহ উর্ধতন কর্মকর্তারাও ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com