শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় মানসিক প্রতিবন্ধী ভাসুরের ছুরিকাঘাতে দুই গৃহবধূ নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ঘাতক শফিক মিয়ার ছোট ভাই শামছুল ইসলামের স্ত্রী সায়রা বেগম (৩০) ও অপর ভাই আবদুল হান্নানের স্ত্রী নজরুন বেগম (৪৫)। এ ঘটনায় আরো ৩ জন নারী আহত হন। এরমধ্যে ঘাতকের নিজের মেয়েও রয়েছে। পুলিশ শফিক মিয়াকে আটক করেছে।

আজ দুপুর ৩টার দিকে রাজনগর উপজেলার ঘরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, শফিক মিয়া দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। আজ দুপুরে হঠাৎ ধারালো একটি ছুরি নিয়ে তার ছোট ভাইয়ের স্ত্রী ও মেয়েসহ পাঁচ জনকে আঘাত করে। এতে তারা গুরুতর আহত হন, শামছুল ইসলামের স্ত্রী সায়রা বেগম (৩০) ও অপর ভাই আবদুুল হান্নানের স্ত্রী নজরুন বেগম (৪৫), মেয়ে তানিয়া বেগম (১৭), হামলাকারী শফিক মিয়ার মেয়ে সুমি বেগম (১৮) ও মৃত মইফাল মিয়ার স্ত্রী নেছারুন বেগম (৬৫)।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষনা করেন। বাকিদের পাঠানো হয় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে। এরমধ্যে তানিয় বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে পাঠানো হয়। নিহত সায়রা বেগমের স্বামীর বাড়ি উপজেলার ফতেহপুর ইউনিয়নের শাহপুর গ্রামে। তিনি বাবারবাড়ি বেড়াতে এসেছিলেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) শ্যামল ভৌমিক বিকালে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত শফিক মিয়াকে আটক করা হয়েছে। সে মানসিক রোগি। এই কারণে আনসার ব্যাটেলিয়ন থেকে তিনি চাকরি হারিয়েছেন।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com