শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ

৬৭ ভরি স্বর্ণ ৬ লাখ টাকাসহ সাত জেএমবি সদস্য আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মোজাহিদিন বাংলাদেশ- জেএমবির সাত সদস্যকে আটক করেছে কাউন্টার টেররিজম ইউনিট।

সোমবার রাতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার হওয়া এই সাত জেএমবি সদস্য ডাকাতির সঙ্গে জড়িত। তাদেরকে আটকের সময় ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ অস্ত্রসহ স্বর্ণ ও টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, তাদের কাছ থেকে ৬৭ ভরি স্বর্ণের গয়না, ছয় লাখ টাকা, টেলিভিশন, ল‌্যাপটপ, মোটরসাইকেল, চারটি পিস্তল, পাঁচটি ম‌্যাগাজিন, দশ রাউন্ড গুলি, নয়টি চাপাতি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া স্বর্ণ, টাকা, টেলিভিশন, ল্যাপটপ ও মোটরসাইকেলকে লুটের মাল আখ্যা দিয়ে মাসুদের রহমান বলেন, ডাকাতি করে লুট করা এসব অর্থ সংগঠনের কাজে ব‌্যবহার করে জঙ্গিরা।

তবে আটকদের নাম-পরিচয় নিশ্চিত করা হয়নি। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানোর কথা বলেন পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com