শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু

২৩ অক্টোবর মিয়ানমার যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭
  • ৮৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রোহিঙ্গা সংকট সমাধানে আলোচনার জন্য আগামী ২৩ অক্টোবর মিয়ানমার সফরে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী ২৩ অক্টোবর মিয়ানমার সফরে যাব। ফিরব ২৫ অক্টোবর। মিয়ানমার সফরে রোহিঙ্গা প্রত্যাবর্তন বিষয়ে আলোচনা হবে।

এ ছাড়া সফরে অন্য অমীমাংসিত বিষয় নিয়েও মিয়ানমারের সঙ্গে আলোচনা হবে বলে জানান আসাদুজ্জামান খান কামাল।

মন্ত্রীর আশা প্রকাশ করেন, তার সফরের মাধ্যমে রোহিঙ্গা সমস্যার উন্নয়ন হবে।

তিনি বলেন, মিয়ানমার যাওয়ার পর রাখাইন রাজ্য পরিদর্শন করতে অনুমতি চাইব। অনুমতি পাওয়া গেলে রাখাইন রাজ্য পরিদর্শন করব।

স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে মন্ত্রণালয়ের দুই বিভাগের দুই সচিব, পুলিশপ্রধান, কোস্টগার্ডপ্রধান, বিজিবিপ্রধান, মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক মিয়ানমার যাবেন বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com