শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

১ লাখ ভিডিও মুছে দিল ইউটিউব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ মে, ২০১৯
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সন্ত্রাসবাদে উস্কানী দেওয়ার অভিযোগে চলতি বছরের প্রথম তিন মাসে এক লাখের বেশি ভিডিও মুছে দিয়েছে ইউটিউব। মার্কিন কংগ্রেসে জমা দেওয়া প্রতিবেদনে এমনই জানিয়েছে গুগলের এই প্রতিষ্ঠান।

২৪ এপ্রিল মার্কিন আইনসভায় দেয়া তথ্যে গুগল জানিয়েছে, সন্ত্রাসবাদ বিরোধী নীতি ভাঙার সন্দেহে চলতি বছরের প্রথম ৩ মাসে ইউটিউব ১০ লাখ ভিডিও ম্যানুয়ালি পরীক্ষা করেছে। এ জন্য কয়েক মিলিয়ন মার্কিন ডলার খরচ হয়েছে। এর মধ্যে এক লাখ ভিডিও নীতি অমান্য করার অভিযোগে মুছে দেওয়া হয়েছে।

গত মার্চে নিউজিল্যান্ডের ক্রাইস্ট চার্চে দু’টি মসজিদে সন্ত্রাসবাদী হামলার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় লাইভ স্ট্রিমিং করে হামলাকারী।

এই ঘটনার প্রেক্ষিতে তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে হিংসাত্মক রাজনৈতিক বিষয়বস্তু সরিয়ে ফেলার জন্য গুগল, ফেসবুক, টুইটার এবং মাইক্রোসফটকে নির্দেশ দিয়েছিল মার্কিন কংগ্রেসের হোমল্যান্ড সিকিউরিটি সংক্রান্ত কমিটি।

বাংলা৭১নিউজ/এম.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com