শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

১১ বছরে রিয়াজ-তিনার দাম্পত্য জীবন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শোবিজে চাউর রয়েছে, তারকাদের সংসার হচ্ছে ‘তাসের ঘর’। এই গড়ছে তো এই ভাঙছে! ভাঙা আর গড়ার মাঝেও কয়েকজন তারকার সংসার টিকে আছে। তারা সুখেই দিন কাটাচ্ছেন। যেমনটা ঘটেছে চিত্রনায়ক রিয়াজ ও তার স্ত্রী তিনা ক্ষেত্রে।

দাম্পত্য জীবনে ১০ বছর সুখে কাটিয়ে দিলেন তারা। গতকাল (১৮ নভেম্বর) ছিল তাদের দাম্পত্য জীবনের ১০ বছর পূর্তি। ২০০৭ সালের ২২ নভেম্বর রিয়াজ-তিনার বাগদান হয়। ওই বছরের ১৮ ডিসেম্বর তারা বিবাহ বন্ধনে জড়ান।

দাম্পত্য জীবনে ১১ বছরে পদাপর্ণ প্রসঙ্গে চিত্রনায়ক রিয়াজ বলেন, দেখতে পার হয়ে গেল ১০টি বছর। সবচেয়ে বড় প্রাপ্তি আমাদের সন্তান আমীরা। শুকরিয়া দয়াময়। ভালোবাসায় পরিপূর্ন জীবনের জন্য। ধন্যবাদ তিনা, আমার ও আমাদের রাজকন্যার (আমীরা) জন্য অনেক বড় ত্যাগ তোমার। আমাদের কাছে তুমি মমতার ছায়া।

রিয়াজপত্নী তিনা ছিলেন বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী। ২০০৪ সালের বিজয়ী ছিলেন তিনা। টুকটাক নাটক ও বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। পাশাপাশি ‘স্বামী কেন আসামী’ ও ‘ব্ল্যাক আউট’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন তিনা। ২০০৭ সালে বিয়ে করার পর ২০১৫ সালের ১ জুন তাদের সংসার আলো করেছে কন্যা সন্তান আমীরা।

সন্তান জন্মের পর থেকেই তিনা স্বামী, সন্তান ও সংসার এই তিন ‘স’ এর মধ্যেই নিজেকে ব্যস্ত রেখেছেন। রিয়াজ ব্যবসার পাশাপাশি ছোটপর্দায় সরব করছেন। ইদানিং বড়পর্দা নিয়ে আবার সিরিয়াস হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই নায়ক। চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন তিনি। সর্বশেষ ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে দেখা গেছে একসময়ের সুপারস্টারকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com