শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

হ্যাটট্রিক করে তামিমদের নাটকীয় জয় এনে দিলেন মেহেদী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

বিকেএসপির চার নম্বর মাঠে সিটি ব্যাংকের বিপক্ষে নেমেছিল তামিম ইকবালের দল। ৩০৬ রানের টার্গেট দিয়েছিল তারা। সেই লক্ষ্যে একদম শেষ পর্যন্ত টিকে ছিল সিটি ক্লাব। শেষ ৬ বলে দরকার ছিল ১৬ রান। তামিম বল তুলে দেন শেখ মেহেদীর হাতে। ইনিংসের শেষ তিন বলে হ্যাটট্রিক করে দলকে তিনি এনে দেন দারুণ এক জয়। 

ওভারের প্রথম বলে ১ রান নিয়ে অধিনায়ক সাজ্জাদুল ইসলামকে স্ট্রাইক দেন আশিক উল আলম। সাজ্জাদ এদিন ভালোই খেলেছিলেন খেলেছেন ৩৪ বলে ৬৬ রানের বিধ্বংসী ইনিংস খেলে সিটি ক্লাবকে দেখিয়েছেন জয়ের স্বপ্ন। স্ট্রাইকে এসেই ফাইন লেগ দিয়ে চার মেরেছেন। পরের বলটায় লং অন দিয়ে মারেন ছক্কা। কিন্তু এরপরেই মেহেদীর জাদু। 

চতুর্থ বলে আরেকবার উড়িয়ে মারতে গিয়ে ডিপ মিডউইকেটে নাজমুল ইসলামের হাতে ক্যাচ দেন ৭৬ রান করা সাজ্জাদুল। পরের দুই বলেও এলবিডব্লিউতে উইকেট পেয়ে যান শেখ মেহেদী। হ্যাটট্রিকের মাধ্যমে প্রাইম ব্যাংককে এনে দেন তিন রানের জয়। 

এবারের বিপিএলে ব্যাটে বলে ভালোই সময় পার করেছিলেন শেখ মেহেদী। ছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্তি সিরিজেও। ওয়ানডে দলে জায়গা হয়নি, তাই জাতীয় দলের নিয়মিত এই মুখ যোগ দিয়েছেন ঢাকা প্রিমিয়ার লিগে। বিপিএলে সাকিব আল হাসানের সতীর্থ ছিলেন মেহেদী। ডিপিএলে সঙ্গী হলেন তামিমের। আর এবার দারুণ এক হ্যাটট্রিকে তামিম ইকবালের প্রাইম ব্যাংককে জেতালেন এই স্পিন অলরাউন্ডার। 

এর আগে ওপেনার পারভেজ হোসেন ইমনের টানা দ্বিতীয় শতকের সুবাদে ৩০৫ রানের বড় সংগ্রহ পায় প্রাইম ব্যাংক। এদিনও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন তামিম। করেছেন মোটে ৬ রান। এরপরই দলের হাল ধরেন জাকির হাসান ও ইমন। ৭৭ বলে ৭৯ রান করে জাকির আউট হলেও উইকেটে টিকে থাকেন ইমন। ১১৩ বল থেকে ৫টি চার ও সমান সংখ্যক ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি তুলে নেন তিনি। সেঞ্চুরির পরের বলেই ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন এই ওপেনার।

আগের ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান দিপু এ দিন উইকেটে আসেন মিডলঅর্ডারে। ৩ বল খেলে ১ রান করে মেহেদী হাসানের বলে বোল্ড হন তিনি। আর মিঠুন করেছেন ৪২ রান। তাদের সম্মিলিত স্কোরের সুবাদে ৫০ ওভারে ৩০৫ রানের বড় সংগ্রহ দাঁড় করায় প্রাইম ব্যাংক। বিপরীতে সিটি ক্লাব ৭ উইকেটে করে ৩০২ রান। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com