মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত

হিলি স্থলবন্দরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে কাষ্টমস দিবস পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি: নানা কর্মসূচীর মধ্যদিয়ে হিলি স্থলবন্দরে পালিত হয়েছে আন্তর্জাতিক কাষ্টমস দিবস।

দিবসটি উপলক্ষে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় কাষ্টমস সহকারী কমিশনার মশিয়ার রহমান এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী হিলি পানামা পোর্ট কাষ্টমস চত্বর থেকে বের হয়ে বন্দরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে সীমান্তের জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়।

এসময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ভারতের কাষ্টমস কর্মকতারা যোগ দেন। এসময় হিলি কাষ্টমস কর্মকর্তা মশিয়ার রহমান ভারতের কাষ্টমস কর্মকর্তাদের নক্সি কাঁথা উপহরা প্রদান করেন।

র‌্যালীতে বন্দরের আমদানী-রফতানি কারক ব্যবসায়ী, সিএন্ডএফ এজেন্ট, পানানা হিলি পোর্টের কর্মকর্তা-কর্মচারিরা, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত অংশ গ্রহণ করেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com