শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান

হাসপাতালে চিকিৎসাধীন ডা. মোয়াজ্জেম হোসেনেকে দেখতে যান তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি হাসপাতালে চিকিৎসাধীন প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেনকে দেখতে যান।

গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেনকে আজ দুপুর ১২টায় দেখতে গিয়ে মন্ত্রী তাঁর শয্যাপাশে কিছু সময় কাটান এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, ডা. মাহবুবুর রহমান, ডা. জাহাঙ্গীর আলম মুকুট, সাজ্জাদ হোসেনসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রবীণ নেতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেনের পরিবারের পক্ষ থেকে তার রোগমুক্তির জন্য সকলের দোয়া কামনা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com