শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে জহুর হত্যার বিচার ও গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পযর্ন্ত এক ঘন্টা মধুখালী-বালিয়াকান্দি ফিডার সড়কের ঢাকা-খুলনা মহাসড়ক মধুখালী পাট বাজার এলাকা থেকে থানা পযর্ন্ত প্রায় ২ কিলোমিটার ব্যাপী মানবন্ধন কর্মসূচী পালন করে মধুখালীবাসী। মধুখালীবাসীর আয়োজনে মানববন্ধনে এলাকার শিশু, নারী, পুরুষসহ প্রায় ২ সর্হরাধিক মানুষ ছাড়াও নিহত জহুরের স্ত্রী ঝর্না বেগম, তিন সন্তান কণ্যা জিনিয়া ও দুই প্রতিবন্ধি পুত্র রিফাত, রিশাদ অংশ গ্রহন করে। এছাড়াও মধুখালী পৌরসভার সমস্ত ব্যবসায়ীরা জহুর হত্যার বিচার চেয়ে মানবন্ধন কর্মসূচীতে অংশ গ্রহন করে।
উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক আব্দুল আলীম মানিকের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিহত জহুরের স্ত্রী ঝর্না বেগম, সপ্তম শ্রেনীতে পড়–য়া কন্যা জিনিয়া, ওর্য়াকাস পার্টির পুলিটবুরোর সদস্য মনোজ সাহা, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, পৌর আওয়ামীলীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী মিয়া, জেলা পরিষদ সদস্য সুরাইয়া সালাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, জাতীয় পার্টির সভাপতি মির্জা আলী আহম্মদ, উপজেলা সিপিবি সভাপতি হাজী আব্দুল মালেক শিকদার, পৌর কমিশনার মির্জা আব্বাস, আনিচুর রহমান লিটন, মেহেদী হাসান মন্নু কামরুজ্জামান মিন্টু, মির্জা মাঝহারুল ইসলাম মিলন প্রমুখ।
FARIDPUR NEWS AND PIC 14-12-2017৭
উল্লেখ গত ২৫ নভেম্বর বিকালে উপজেলা চর-মহিষাপুর কানাবিলের পশ্চিম পাশে আকবরের কলা বগানের মধ্যে জুয়া খেলাকে কেন্দ্র করে পশ্চিম গাড়াখোলা গ্রামের বারিক বিশ্বাসের ছেলে গোশ ব্যবসায়ী জহুর বিশ্বাসের গলাকেটে হত্যা করা অবস্থায় লাশ উদ্ধার করে মধুখালী থানা পুলিশ। ২৬ নভেম্বর ১৪ জনের নাম উল্লেখ করে জহুরের স্ত্রী ঝর্না বেগম বাদী হয়ে মধুখালী থানায় একটি হত্যা মামলা করে। কিন্তু আজ অবধি ১ আসামী অহিত শেখ, ৭নং আসামী সুমন খন্দকার ও ১২ নং আসামী আলাউদ্দিন ওরফে তুষার ব্যতিত কেউ ধরা পড়েনি।
মধুখালী থানা ইন-চার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, জহুর বিশ্বাস হত্যা কান্ডের মূল আসামী ওহিদসহ ৩ আসামীকে গ্রেফতার করে রিমান্ডে আনা হয়েছে। অন্যদিকে ডিম বিক্রেতা জনির লাশ ময়না তদন্তের পরে পরিবারকে লাশ বুঝে দেওয়া হয়েছে। ধরনা করা হচ্ছে জনিকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তার শরীরে কোন আঘাতের চিহৃ নেই। তবে দুটি হত্যাকান্ডের আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com