বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সৌম্যর ফর্মে ফেরা, ইমরুলের টিকে থাকার চ্যালেঞ্জ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে ছিলেন নিষ্প্রভ। শুধু কি আফগান সিরিজ? ঘরের মাঠে গেল ভারত-পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি সৌম্য সরকার। তারপরও নির্বাচকরা তাঁর উপর আস্থা রেখেছেন।

তবে আজ ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচটা সৌম্যর জন্য ফর্মে ফেরার সুযোগ হিসেবেই দেখছেন ক্রিকেটের রথী-মহারথীরা। এছাড়া ইমরুল কায়েস আফগানিস্তান সিরিজের শেষ দুটি ম্যাচ না খেললেও ফর্ম নিয়ে কোনো প্রশ্ন নেই। ফতুল্লার প্রস্তুতিতে নিজেকে মেলে ধরার আরেকটি সুযোগ পাচ্ছেন কায়েস।

এদিকে আফগানিস্তান সিরিজ খেলা হয়নি নাসিরের। মোসাদ্দেক দলে ডাক পাওয়ায় একটু চাপে পড়ে গেছেন তিনি। তাই ফতুল্লায় আজ ভালো কিছুই করতে চাইবেন নাসির। রয়েছে বাড়তি দায়িত্বও। কারণ আজকের ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন এই অলরাউন্ডার।

ইংল্যান্ড সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা হয়েছে আগেই। সেই ১৪ জনের মধ্যে প্রস্তুতি ম্যাচের দলে আছেন ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাসির হোসেন ও আল আমিন হোসেন। তাই ইংলিশদের বিপক্ষে চূড়ান্ত একাদশে জায়গা পেতে আজ ভালো পারফর্মের কথাই ভাবছেন তাঁরা।

বলতে গেলে একটা ছোট খাটো পরীক্ষার মুখোমুখি হচ্ছেন সৌম্য-ইমরুল-নাসির-আল আমিন। সেক্ষেত্রে সৌম্যর ফর্মে ফেরা। ইমরুলের একাদশে টিকে থাকা আর দলে ডাক পাওয়ার চ্যালেঞ্জ নাসির ও আল আমিনের।

প্রসঙ্গত, ইংলিশদের বিপক্ষে প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ৭ ও ৯ অক্টোবর। ১২ অক্টোবর চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে। ২০ থেকে ২৪ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট। আর ঢাকায় দ্বিতীয় টেস্ট হবে ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com