শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান

সেরা নায়ক রণবীর নায়িকা আলিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ২৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ভারতের মুম্বাইয়ের বিকেসির জিও গার্ডেনে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এবারের আয়োজনে ‘সঞ্জু’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেতা হয়েছেন রণবীর কাপুর এবং ‘রাজি’ ছবির জন্য সেরা অভিনেত্রী হয়েছেন আলিয়া ভাট। সেরা ছবির খেতাব পেয়েছে ‘রাজি’।

বলিউডের প্রায় সব তারকার ভিড় জমেছিল এবারের আয়োজনে। অনুষ্ঠানজুড়ে নাচে-গানে দর্শকদের মাতিয়ে রাখেন শিল্পীরা। তার ফাঁকে ফাঁকেই দেয়া হয় সেরার পুরস্কার। এবারের আয়োজনে আজীবন সম্মাননা পেয়েছেন প্রয়াত শ্রীদেবী। এর আগে হিন্দি ছবির জন্য তিনবার আর দক্ষিণী ছবির জন্য তিনবার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন। ৫০ বছরে চলচ্চিত্রে ভূমিকা রাখার জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন হেমা মালিনী।

আয়োজনে আরও যারা পুরস্কৃত হয়েছেন- সেরা ছবি (সমালোচক) আন্ধাধুন, সেরা অভিনেতা (সমালোচক) আয়ুষ্মান খুররানা (আন্ধাধুন) ও রণবীর সিং (পদ্মাবত), সেরা অভিনেত্রী (সমালোচক) নিনা গুপ্ত (বাধাই হো), সেরা পরিচালক মেঘনা গুলজার (রাজি), সেরা সহ-অভিনেতা গজরাজ রাও (বাধাই হো) ও ভিকি কৌশল (সঞ্জু), সেরা সহ-অভিনেত্রী সুরেখা শিকড়ি (বাধাই হো), সেরা মিউজিক অ্যালবাম পদ্মাবত (সঞ্জয় লীলা বনসালি), সেরা লিরিক্স অ্যায় ওয়াতন/রাজি (গুলজার), সেরা প্লেব্যাক গায়ক অরিজিৎ সিং (অ্যায় ওয়াতন/রাজি), সেরা প্লেব্যাক গায়িকা শ্রেয়া ঘোষাল (অ্যায় ওয়াতন/রাজি), দর্শকের বিবেচনায় সেরা শর্টফিল্ম প্লাস মাইনাস, সেরা শর্টফিল্ম (ফিকশন) রোগ্যান ঘোষ, সেরা শর্টফিল্ম (ননফিকশন) দ্য সকার সিটি, শর্ট ফিল্মে সেরা অভিনেতা হোসাইন দালাল (শেমলেস), শর্ট ফিল্মে সেরা অভিনেত্রী কীর্তি কুলহারি (মায়া), সেরা গল্প মুল্ক (অনুভব সিনহা), সেরা চিত্রনাট্য আন্ধাধুন, সেরা সংলাপ বাধাই হো (অক্ষত গিলদিয়াল), সেরা সম্পাদনা আন্ধাধুন (পূজা লাধা সুর্তি), সেরা অ্যাকশন মুক্কাবাজ, সেরা ব্যাকগ্রাউন্ড স্কোর আন্ধাধুন (ড্যানিয়েল বি. জর্জ), সেরা কোরিওগ্রাফি পদ্মাবত (ঘুমর), সেরা সিনেমাটোগ্রাফি পঙ্কজ কুমার (তুম্বদ), সেরা কস্টিউম শীতল শর্মা (মান্টো), সেরা প্রোডাকশন ডিজাইন নিতিন জিহানি চৌধুরী ও রাকেশ যাদব (তুম্বদ), সেরা সাউন্ড ডিজাইন কুনাল শর্মা (তুম্বদ), সেরা ভিএফএক্স জিরো (রেড চিলিজ ভিএফএক্স), সেরা নবাগত অভিনেতা ইশান খাট্টার (বিয়ন্ড দ্য ক্লাউডস), সেরা নবাগত অভিনেত্রী সারা আলী খান (কেদারনাথ), সেরা নবাগত পরিচালক অমর কৌশিক (স্ত্রী) ও আর ডি বর্মণ অ্যাওয়ার্ড নীলাদ্রি কুমার (লাইলা জেনু)।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com