মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয়

সিরিয়ায় আইএসের শেষ ঘাঁটিও সেনাদের দখলে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ নভেম্বর, ২০১৭
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: সিরিয়ায় জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) সবচেয়ে শক্তিশালী ও সর্বশেষ ঘাঁটিও দখল করে নিয়েছে দেশটির সেনাবাহিনী। সিরিয়ার পূর্বাঞ্চলীয় শহর দেইর আল-জর দখলমুক্ত করার ঘোষণা দিয়েছে প্রেসিডেন্ট বাশার আল আসাদের অনুগত সেনারা।

শুক্রবার সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়, দেইর আর-জর শহরটি এখন সম্পূর্ণ জঙ্গিমুক্ত। খবর বিবিসির।

ইউফ্রেটিস নদীর পশ্চিম তীরে অবস্থিত দেইর আল-জর সিরিয়ার পূর্বাঞ্চলের সবচেয়ে বড় শহর। দেশটির তেল উৎপাদনের এ প্রাণকেন্দ্রটি ২০১৪ সালে নিয়ন্ত্রণে নেয় আইএস। ইরাকের সীমান্ত লাগোয়া হওয়ায় শহরটি জঙ্গিদের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com