শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি

সিনিয়র সচিবের মর্যাদা পেলেন পররাষ্ট্র সচিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ জুলাই, ২০১৮
  • ২১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সিনিয়র সচিবের মর্যাদা পেলেন পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক।  জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে সিনিয়র সচিব নিয়োগ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, মো. শহীদুল হক, সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়কে জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৮২০০০/- (নির্ধারিত) স্কেলে সরকারের সিনিয়র সচিব পদে নিয়োগ প্রদানপূর্বক পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব পদে পদায়ন করা হলো।

এদিকে আলাদা এক আদেশে কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহকে সরকারি কর্মচারী (অবসর) আইনের ৪ ধারা অনুযায়ী ১৮ই আগস্ট থেকে সরকারি চাকরি থেকে অবসর দেয়া হয়েছে। তার বরাবরে ১৮ মাসের বেতনের সমপরিমাণ অর্থ মঞ্জুর করা হয়েছে।

উল্লেখ্য, প্রশাসনে সিনিয়র সচিবের পদ নির্ধারিত। কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ’র পদটি খালি দেখিয়ে পররাষ্ট্র সচিবকে এ পদে নিয়োগ দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com