শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

সাভারে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ৩১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, তিনি একটি হত্যা মামলার আসামি।

আজ বৃহস্পতিবার ভোররাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশের দাবি।

নিহত ব্যক্তির নাম বাবুল মিয়া (২৭)। তিনি ইয়ারপুর এলাকার পোশাকশ্রমিক মেহেদী হাসান টিপু হত্যা মামলার প্রধান আসামি। তাঁর বাড়ি বগুড়া জেলার সোনাতলা থানার টেকনিমুন্সীপাড়া গ্রামে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু দাবি করেন, কয়েক দিন আগে মেহেদী হাসান টিপুকে অপহরণ করা হয়। পরে তাঁর সাত টুকরা লাশ ফ্রিজের মধ্যে পাওয়া যায়।

‘এ ঘটনায় মেহেদী হাসান টিপুর স্ত্রী শম্পা বেগম আশুলিয়া থানায় বাবুল মিয়াকে প্রধান আসামি করে অপহরণ ও হত্যা মামলা করেন। আজ ভোরে পুলিশ খবর পায়, বাবুল মিয়া ইয়ারপুরের মুন্নার বাঁশবাগানে অবস্থান করছে।’

ওসি আরো দাবি করেন, পুলিশ আসামি ধরার জন্য সেখানে অভিযান চালায়। এ সময় বাবুল মিয়া ও তাঁর সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে বাবুল মিয়া গুরুতর আহত হন। পরে তাঁকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাবুল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি। তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।  সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com