শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা

সাতক্ষীরায় ট্রাক উল্টে পুকুরে, নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭
  • ৯২ বার পড়া হয়েছে
উল্টে যাওয়া ট্রাক

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা : সাতক্ষীরার তালা উপজেলায় ট্রাক উল্টে পুকুরের পানিতে পড়ে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

বুধবার ভোর ৪টার দিকে তালা উপজেলার জেঠুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ট্রাকচালক রওশন আলী (৩৫) ও শ্রমিক আবদুল আজিজ (৩০)। রওশনের বাড়ি পাবনার আমিনপুরের মহেশখোলায়। আজিজের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বলেন, ট্রাকটি একটি খননযন্ত্র (এক্সকাভেটর) নিয়ে তালা থেকে কপোতাক্ষ তীরে যাচ্ছিল। উপজেলার জেঠুয়া এলাকায় পৌঁছালে ট্রাকটি উল্টে পাশের পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ট্রাকটি সরিয়ে দুটি লাশ উদ্ধার করে। এ সময় ট্রাকে থাকা তিন শ্রমিক শাহীন, ফাহাদ ও জসিম আহত হয়েছেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com