শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি

সরাইলে নৌকায় জালভোট, ছবি তোলায় সাংবাদিককে মারধর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া: ভোটকেন্দ্রে জালভোটের ছবি তোলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর লোকজন ৩ সাংবাদিককে পিটিয়ে আহত করেছে। হামলার পর দুজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, চিত্রসাংবাদিক সুমন রায় ও মাইটিভির চিত্র সাংবাদিক হাসান।

শনিবার সকাল ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের এ. সি একাডেমী কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহতরা জানান, সকালে চুন্টা ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার শাহজাহানের নেতৃত্বে তার সমর্থকরা এ সি একাডেমী কেন্দ্র দখল করে জাল ভোট দিচ্ছিল। জাল ভোটের ছবি নিতে গেলে তারা তাদের ওপর হামলা করেন।

হামলাকারীরা সাংবাদিক পীযুষ কান্তি আচার্য ও চিত্র সাংবাদিক জাবেদকে মারধর করেন এবং সুমন ও জাবেদের ক্যামেরা ভাঙচুর করেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন বলেন, হামলার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com