মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত ব্যবসায়ী সাবের হত্যার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ বুধবার থেকে কমতে পারে তাপমাত্রা শ্রমিকরা ন্যায্য মজুরি পাচ্ছে না, মানবেতর জীবনযাপন করছে : ফখরুল খায়রুল কবির খোকনের জামিন, মুক্তিতে বাধা নেই লেভানডোফস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয় চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করতে চায় শিক্ষা মন্ত্রণালয় উপজেলা নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল গঠনের নির্দেশ ইসির ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আরও ইউরোপীয় দেশ ফিলিস্তিনের পথে বাংলাদেশিদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর কলোম্বিয়ায় হেলিকপ্টার বিধ্বস্তে ৯ সেনা নিহত দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা

শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ১৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শেরপুর প্রতিনিধি : বৃহস্পতিবার সকাল থেকে শেরপুর জেলার অবস্থা শান্তিপূর্ণ রয়েছে। পুলিশ বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সারা শহরে এবং গুরুত্বপূর্ণ স্থানসমুহে টহল দিচ্ছে।

তবে ভোর সাড়ে ৬টার দিকে শ্রীবরদী উপজেলার চরাঞ্চলের ঝগড়ারচর বাজারে পাথর বোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। আগুনে ট্রাকটির আংশিক পুড়ে গেছে।

এসময় এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে। ট্রাকটি পাথর বোঝাই করে রৌমারী থেকে শেরপুর হয়ে ঢাকার উদ্দ্যেশ্যে যাচ্ছিল। ঝগড়ারচর বাজারে ট্রাকটি থামিয়ে ড্রাইভার ট্রাকে ঘুমাচ্ছিল। আগুনলাগারপর সে ট্রাক থেকে নেমে আসে। এছাড়া শেরপুর থেকে দূরপাল্লার গাড়ীগুলো সীমিত আকারে চলাচল করছে।

পুলিশ জানায়, কি কারণে দুর্বত্তরা আগুন দিয়েছে তা জানা যায়নি। এটি রাজনৈতিক কোন ব্যাপার নাও হতে পারে।

এছাড়া দুই প্লাটুন বিজিবিকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে বলে প্রশাসন জানিয়েছে।

জেলা বিএনপির নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কে গা-ঢাকা দিয়েছে। গত তিন দিনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলীসহ ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে শেরপুরে চার জন বিনএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com