শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

শেখ হাসিনার নেতৃত্ব সুন্দর বাংলাদেশ গড়ব- স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ। ছোট একটি ভূখণ্ডে সাড়ে ১৬ কোটি মানুষের বাস। প্রতিদিনই নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়। এমনই একটি চ্যালেঞ্জ হলো রোহিঙ্গা সমস্যা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর বাংলাদেশ গড়বো।
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মগবাজারে নয়াটোলো-হাতিরঝিল সংযোগ সড়কের নির্মাণ কাজ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আকাশচুম্বি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সবাই মনে করে বাংলাদেশকে যদি মধ্যম আয়ের দেশ করতে হয়, জঙ্গিবাদমুক্ত দেশ গড়তে হয়, তাহলে শেখ হাসিনার কোন বিকল্প নাই। তাই আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি।
এ সময়, বিভিন্ন স্মারক ও চুক্তির কারণে বিদেশে পলাতক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বুদ্ধিজীবী হত্যা মামলার আসামীদের দেশে ফিরিয়ে আনতে বিলম্ব হচ্ছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় যৌথভাবে সব জটিলতা নিরসন করে, আসামীদের দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনা সম্ভব হবে বলেও আশা জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com