বুধবার, ০১ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে

গানের কথা অশ্লীল: রাগে শুটিং ছেড়ে চলে গেলেন ঐশ্বরিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুন, ২০১৮
  • ৪১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:‘ফন্নে খান’ ছবির পোস্টার এসেছে। গতকাল মঙ্গলবার বেরিয়েছে টিজার। আসছে ছবিটির ট্রেলার। ১৭ বছর পর এই ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন আর অনিল কাপুরকে আবার একসঙ্গে দেখা যাবে। সম্প্রতি ‘ফন্নে খান’ ছবিকে ঘিরে এক নতুন তথ্য সামনে এসেছে।

শোনা গেছে, ছবিটির গানের দৃশ্যের শুটিংয়ের সময় সাবেক এই বিশ্বসুন্দরী রেগে শুটিং ছেড়ে বেরিয়ে যান। তবে এই বলিউড সুন্দরীর রাগের কারণ জানা গেছে।

খবর অনুযায়ী, ‘ফন্নে খান’ ছবির একটি গানের দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল। শুটিংয়ের পুরো প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু গানের কথা শুনে ঐশ্বরিয়া রীতিমতো রেগে আগুন! তাঁর একদমই পছন্দ হয়নি গানের কথা। কারণ, গানের কথাগুলো অশ্লীল। স্পষ্ট জানিয়ে দেন, এই গানের সঙ্গে তিনি শুট করবেন না। তাই শুটিং ছেড়ে চলে যান তিনি।

এই ঘটনাকে আর বাড়তে দেননি ছবির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা। ভুল বুঝতে পারেন। ডাকা হয় গানের গীতিকারকে। নতুন করে গান লিখতে হবে। দ্রুত তৈরি হলো নতুন আরেকটি গান। গানের সুর দিয়েছেন ও সংগীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী।

ইন্টারভিউতে চোখ মেরে ভাইরাল ঐশ্বরিয়া।

 

আগামী ৩ আগস্ট মুক্তি পাবে ‘ফন্নে খান’ ছবিটি। এই ছবিতে অনিল কাপুর, ঐশ্বরিয়া ছাড়া আরও আছেন রাজকুমার রাও। মিউজিক্যাল ড্রামাভিত্তিক এই ছবির পরিচালক অতুল মাঞ্জরেকার। ছবির গল্প বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে। নিজের মেয়েকে প্রতিযোগিতায় জেতানোর জন্য বাবা একজন জনপ্রিয় গায়ককে অপহরণ করেন।

‘ফন্নে খান’ একটি ডাচ্‌ ছবি ‘এভরিবডিস ফেমাস’-এর রিমেক। অনিল কাপুর ও ঐশ্বরিয়াকে এর আগে পর্দায় শেষ দেখে গেছে ‘তাল’ আর ‘হামারা দিল আপকে পাস হ্যায়’ ছবিতে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com