শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ

শীর্ষ নিউজ ডটকম সাময়িক বন্ধ: কর্তৃপক্ষর ঘোষনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শীর্ষ নিউজ ডটকম সরকার বন্ধ করে দিয়েছে-এমন ঘোষনা দেয়া হয়েছে সাইটটির পেইজে। সাইটটিতে বলা হয়েছে-ফের শীর্ষ নিউজ ডটকম এর ওয়েবসাইট ব্লক করে দেওয়া হয়েছে।

logo
যদিও শীর্ষ নিউজকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি, শীর্ষ নিউজ কর্তৃপক্ষ বিভিন্ন মাধ্যম থেকে জেনেছেন, সরকার বিটিআরসিকে নির্দেশ দিয়েছে, এই সাইটটি বন্ধ করে দেয়ার জন্য। সেই অনুযায়ী বিটিআরসি (বাংলাদেশ টেলিযোগাযোগ রেগুলেটরি কমিশন) ইন্টারনেট গেটওয়ে কোম্পানিগুলোকে বলেছে, সাইটটি ব্লক করে দেয়ার জন্য।

যে কারণে বাংলাদেশে আজ ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুর থেকে শীর্ষ নিউজ ডটকমের পেইজ দেখা যাচ্ছে না।

উল্লেখ্য, শীর্ষ নিউজ ডটকম তার পথচলা শুরু করে ২০০৯ সালের ১৭ আগস্ট। ২০১১ সালের ২২ আগস্ট প্রথমবারের মতো শীর্ষ নিউজ ডটকম বন্ধ করে দেয়া হয়।

আজ ৪ আগস্ট ২০১৬ রোজ বৃহস্পতিবার ফের দ্বিতীয় দফায় ব্লক করা হল দেশের জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টালটি।

আজ দুপুর বেলা থেকেই রাজধানী ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় শীর্ষ নিউজের পাঠকরা আমাদের ওয়েব সাইটে প্রবেশ করতে পারেননি। শীর্ষ নিউজের প্রধান কার্যালয় থেকেও ওয়েব সাইটে প্রবেশ করা যায়নি। যদিও দু’একটি ক্ষেত্রে এখনো শীর্ষ নিউজ পেইজ দেখা যাচ্ছে, এর কারণ হলো, সবগুলো ইন্টারনেট গেইটওয়ে বন্ধ হয়নি।

এহেন পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকে গেইটওয়ে ব্লক তুলে না নেয়া পর্যন্ত শীর্ষ নিউজ ডটকমের কাজকর্ম চালু রাখা সম্ভব হচ্ছে না। শীর্ষ নিউজের অগণিত পাঠকের এ অসুবিধার জন্য আমরা দুঃখ ও সহানুভূতি প্রকাশ করছি।

শীর্ষ নিউজ কর্তৃপক্ষ মনে করেন, এটা সংবাদ মাধ্যমের উপর বড় ধরনের খড়গ হস্ত, মত প্রকাশের স্বাধীনতা রুদ্ধ করার অপপ্রয়াস। অবিলম্বে এ ধরনের অগণতান্ত্রিক কর্মকা- থেকে সরে আসার জন্য শীর্ষ নিউজ কর্তৃপক্ষ সরকারের প্রতি আহ্বান জানাচ্ছেন।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com