শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন

শিবগঞ্জে পুলিশের এসআই ফারুকের মহানুভবতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশ মানিব্যাগসহ টাকা ফেরত দিয়ে দেখালেন মহানুভবতা।

মঙ্গলবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিকদার মোঃ মশিউর রহমানের নেতৃত্ব এস আই ফারুক সঙ্গীয় ফোর্সসহ কানসাট গোপাল নগর মোড়ে ডিউটি চলাকালিন সময়ে এক এনজিও কর্মীর পকেট থেকে মানিব্যাগসহ ৩০ হাজার টাকা পড়ে গেলে ডিউটিকালীন সময় এসআই ফারুক বিষয়টি লক্ষ্য করেন এবং তিনি ম্যানি ব্যাগটি উদ্ধার করেন।

এসময় এনজিও কর্মীকে ডেকে এনে তার নিকট তার হারানো টাকাসহ ম্যানিব্যাগটি ফিরিয়ে দেন তিনি। পুলিশের এ মহানুভবতা দেখে খুশি হন এনজিও কর্মী।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিকদার মোঃ মশিউর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ সবসময় চেষ্টা করে জনসাধারনের উপকার করার। বর্তমানে পুলিশ তার সকল দুর্নাম ঘুচিয়ে একটি আদর্শ বাহিনী হিসেবে আত্ম প্রকাশ করেছে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com