শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০

শাহরুখের বিরুদ্ধে চুরির অভিযোগ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডের বেতাজ বাদশাহ শাহরুখ খানের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। গেল বছরের ফ্লপ অবস্থা থেকে নতুন ছবি ‘জিরো’ দিয়ে ফের বক্স অফিসে ঝড় তোলার ইচ্ছা ছিল তার।

তবে ‘জিরো’ নিয়ে শুরুতেই উঠেছে চুরির অভিযোগ, বলিপাড়ায় শুরু হয়েছে বিতর্ক। সমস্যা বেধেছে সিনেমাটির টিজারে প্রকাশিত ট্যাগ লাইন নিয়ে। কবি মিথিলেশ বারিয়া দাবি করেছেন সিনেমাটির ট্যাগ লাইন হিসেবে ব্যবহৃত- ‘টিকিট লিয়ে ব্যায়ঠে হ্যায় লোগ মেরি জিন্দেগি কি, তামাশা ভি পুরা হোনা চাহিয়ে’ লাইনটি তার কবিতা থেকে নেয়া হয়েছে।

তবে এ জন্য তার কোনো অনুমতি বা সিনেমার কোথাও তার নাম উল্লেখ করা হয়নি। সিনেমার পরিচালক আনন্দ এল-রাই বা অভিনেতা শাহরুখ খান অবশ্য এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি।

তবে সিনেমার লেখক গণমাধ্যমকে জানিয়েছেন, পরিচালক আনন্দ এল রাই নাকি তাকে আশ্বাস দিয়ে‌ছেন যে, ত্রুটি সংশোধন করে মিথিলেশকে তার কবিতা থেকে নেয়া লাইনের জন্য প্রাপ্য স্বীকৃতি দেয়া হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com