শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

শাহজালালের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ইফতেখারকে প্রত্যাহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ইফতেখার জাহান হোসেনকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তার জায়গায় সিভিল এভিয়েশনের একজন উপপরিচালক সাময়িকভাবে এ দায়িত্ব পালন করবেন।

বুধবার সন্ধ্যায় ইফতেখার হোসেনকে প্রত্যাহার করা হয়।

বিমানবন্দরের নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকর্তা সূত্রে জানা যায়, ইফতেখার জাহানের বিভিন্ন কর্মকা- নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিলো। এ কারণে তাকে প্রত্যাহার করা হতে পারে।

বিভিন্ন কারণে সমালোচিত এই কর্মকর্তাকে সর্বশেষ গত ১৮ এপ্রিল দোষী সাব্যস্ত করে সর্বোচ্চ সতর্ক করে শাহজালালের ভ্রাম্যমাণ আদালত।

ওই সময় তার বিরুদ্ধে ‘যাত্রী হয়রানি সংক্রান্ত একটি অভিযোগের’ প্রাথমিক তদন্তে ভ্রাম্যমাণ আদালতকে অসহযোগিতা ও প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ ওঠে। বিষয়টি তদন্তে প্রমাণিত হওয়ার পর তিনি ক্ষমা প্রার্থনা করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ তাকে সর্বোচ্চ সতর্ক করেন।

এছাড়া ২০১৫ সালের ৯ এপ্রিল জামায়াতের সাবেক আমির গোলাম আযমের স্ত্রী ও পুত্রকে বিমানবন্দরে ভিআইপি প্রটোকল দিয়েছিলেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। সে সময়ে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নিতে রুলও জারি করে হাইকোর্ট।

ইফতেখার জাহানের প্রত্যাহারের তথ্য নিশ্চিত করে বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন জানান, তার জায়গায় সিভিল এভিয়েশনের একজন উপপরিচালক সাময়িকভাবে এ দায়িত্ব পালন করবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com