শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

শাবনূরের জন্য অপেক্ষা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : চলচ্চিত্র থেকে দীর্ঘদিন দূরে থাকলেও তাকে নিয়ে আগ্রহের কোনো কমতি নেই চলচ্চিত্র মহল থেকে শুরু করে দর্শকদের মধ্যে। বছরখানেক ধরেই শোনা যাচ্ছে তিনি চলচ্চিত্রে ফিরছেন দ্রুতই। তবে সর্বশেষ পাওয়া তথ্যে মতে, শাবনূরের ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হচ্ছে।

বাংলা চলচ্চিত্রের ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। যার জনপ্রিয়তা বলতে গেলে কখনোই কমেনা, বরং দিন দিন বাড়ছে। তবে ভক্তদের অপেক্ষার পালা যেন শেষ হচ্ছেই না।

পরিচালক মোস্তাফিজুর রহমানের সঙ্গে কথা বলে জানা গেছে, চলচ্চিত্রে ফেরার জন্য শরীরের ওজন কমানোর মিশনে আছেন শাবনূর। শারীরিকভাবে ফিট হতেও চেষ্টা করছেন। যদিও পূর্বঘোষণা অনুযায়ী পহেলা আগস্ট থেকেই মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু কাঙ্খিত ওজন না কমায় তিনি আরো কিছুদিন নিজেকে তৈরি করা মিশনে থাকবেন বলে জানা গেছে।

পরিচালক মোস্তাফিজুর রহমান বলেছেন, বাড়তি ওজন ঝেড়ে ফেলতে শাবনূরের আরো কয়েকমাস সময় লাগবে। তাই ঈদুল আজহার পর তিনি শুটিং করতে পারবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com