শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে

শঙ্কার কথা জানালেন বিএনপি প্রার্থী হাসান সরকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ৮৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ ডেস্ক: প্রচারের শেষ দিনে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটের পরিবেশ নিয়ে পুনরায় শঙ্কার কথা জানিয়েছেন বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার।

রোববার সকালে টঙ্গী এলাকার দলের প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, শেষ মুহূর্তের আবহাওয়া সুবিধার মনে হচ্ছে না। এ কথার ব্যাখ্যায় এ প্রার্থী বলেন, অত্যন্ত বিশ্বস্ত মাধ্যমে আমি অবহিত হয়েছি, খুলনা রেঞ্জের পুলিশদেরকে গাজীপুরে সিটি করপোরেশন নির্বাচনের দায়িত্বের জন্য আনা হয়েছে। খুলনায় যে কৌশলে নির্বাচন করা হয়েছে, এখানেও সেভাবে নির্বাচন সম্পন্ন করতে চায়। হাসান সরকার দুটি জাতীয় দৈনিকের ছবি দেখিয়ে বলেন, আওয়ামী লীগের প্রার্থী পুলিশের গাড়িতে ঘুরে প্রচারণা চালাচ্ছে।
হাসান সরকার আরও বলেন, আমাদের অনেক লোক গ্রেপ্তার করা হচ্ছে, কাউকে নরসিংদী, কাউকে ঢাকা, কাউকে নারায়ণগঞ্জ পাঠানো হচ্ছে। অনেকের এখনো পর্যন্ত কোন হদিসই পাই নাই।

তারপরও আমি নির্বাচনে আছি এবং থাকবো। গাজীপুরে ‘গুরুত্বপূর্ণ’ এই নির্বাচনে তিনি শেষ মুক্তিযোদ্ধা’ হতে পারেন মন্তব্য করে ৭০ বছর বয়সী হাসান সরকার বলেন, দেশে ও সমাজে বেঁচে থাকা যায় দুইভাবে। একটি হল সুনামের সাথে, আরেকটি ঘৃণার সাথে। আমি দীর্ঘদিনের রাজনৈতিক কর্মী। একজন মুক্তিযোদ্ধা হিসাবে আমি আহ্বান জানাই, আমরা যেন গর্বিত হয়ে রাজনৈতিক কর্মী হিসাবে বেঁচে থাকতে পারি।
বিএনপির মেয়র প্রার্থী ভোটারদের আহ্বান জানিয়ে বলেন- আপনারা ভোট কেন্দ্রে আসবেন, ভোট দেবেন। স্বাধীনতা যুদ্ধের জন্য যখন যাই, তখন আমরা জানতাম না বেঁচে থাকব কি-না। জীবনের শেষ সময়ের নির্বাচনে আমি একটা সুযোগ চাই।
হাসান সরকার নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দেশনেত্রী জেলে আছেন। তাকে মুক্ত করা এবং সাধারণ মানুষের জন্য কাজ করবেন। যত ঝড়-বৃষ্টি-বাধা আসুক না কেন, আপনারা ভোটকেন্দ্রে আসুন। মহৎ উদ্দেশ্য সাধন করতে হলে ত্যাগ স্বীকার করতে হয়। গাজীপুরবাসী ও বিএনপির নেতাকর্মীরা সেই ত্যাগ করবে বলে আমি আশাবাদী। সূত্র: মানবজমিন অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com