বুধবার, ০১ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না

শক্তিমান চাকমার হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পার্বত্য চট্টগ্রামসহ পাহাড়ি অঞ্চলগুলোকে অস্থিতিশীল করে তোলার পেছনে দোষীদেরকে খুঁজে বের করা হবে। খুব দ্রুতই রাঙামাটিতে নিহত শক্তিমান চাকমার হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে।

শনিবার বাংলা একাডেমিতে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘পাহাড়ি অঞ্চল যেটা নাকি একটা অশান্তির জায়গা ছিল, সেটা যেমন আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটা শান্তির পরিবেশ ফিরেছে। সেইটা আমরা অক্ষুণ্ণ রাখব। যেকোনো অবস্থাতেই এই দোষীদের আমরা আইনের আওতায় নিয়ে আসব।’

পাহাড় অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে শিল্পকলায় অবদান রাখার জন্যে অধ্যাপক মর্তুজা বশীর, সাহিত্যে অধ্যাপক ড. সফিউদ্দীন আহমদসহ ১০ জন মুক্তিযোদ্ধা ও গুণীজনকে সম্মাননা প্রদান করে ‘বাংলা দর্পন’।

সম্মাননা পাওয়া ব্যক্তিদের হাতে স্মারক তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভুঁইয়া ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com