রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর

রেখার সঙ্গে ছবি না করার প্রতিশ্রুতি জয়াকে দিয়েছিলেন অমিতাভ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউড দুনিয়ার যত বিতর্কিত লাভ স্টোরি রয়েছে তাদের মধ্যে প্রায় প্রথমেই রয়েছে অমিতাভ-রেখার প্রেম কাহিনি। অন-স্ক্রিনে একসঙ্গে বারবারই দর্শকের মন জয় করে নিয়েছিলেন এই জুটি। অফ-স্ক্রিনেও তাদের নিয়ে চর্চা কম ছিল না। আজও সেই আলোচনায় এতটুকু ভাঁটা পড়েনি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

বিয়ের পরে জয়া বচ্চনের কাছে অমিতাভ প্রতিশ্রুতি দিয়েছিলেন রেখার সঙ্গে আর কাজ না করার। তিনি তার কথা রেখেছিলেন। তবে ১৯৮০ সালে সিলসিলা ছবিতে তিন তারকাই একসঙ্গে ফ্রেমে ধরা দেন। যে ছবি আজও দর্শককে ভাবিয়ে তোলে। তবে এই সিলসিলাই এই তারকাদের একসঙ্গে করা শেষ ছবি।

অভিনেত্রী সিমি গ্রেওয়ালের জনপ্রিয় একটি টক শো-তে অমিতাভের সাক্ষাৎকার আজও যেন ইশারা করে রেখার সঙ্গে তার সম্পর্কের কথা। তবে দুই তারকা এই বিষয়কে বরাবরই বুদ্ধি দিয়ে এড়িয়ে গিয়েছেন। তবে রেখা এই শো-তেই অমিতাভের প্রসঙ্গে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন।

রেখা-অমিতাভের প্রথম একসঙ্গে করা ছবি দো আনজানে। এবং শেষ ছিল সিলসিলা। তবে অমিতাভ ছাড়াও আর বেশ কিছু তারকার নাম জুড়ে গিয়েছিল রেখার সঙ্গে। রাজ বব্বর, বিনোদ মেহরা, নবীন নিশ্চল, জিতেন্দ্র, যশ কোহলি, কিরণ কুমার, শত্রুঘ্ন সিনহা, সাজিদ খান থেকে সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com