শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

রাজাবাড়ী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জেল হাজতে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: রেজাউল করিমকে জেল হাজতে প্রেরণ করেছেন বিজ্ঞ আদালত।

বাদী পক্ষের আইনজীবি সানোয়ার ইসলাম রনজু জানান, সাবেক অধ্যক্ষ রেজাউল করিম আমার মক্কেলের নিকট হতে  কলেজে চাকুরী দিবে বলে প্রতারণার মাধ্যমে ৮ লাখ টাকা আত্মসাৎ করেন। তিনি চাকুরী দেননি, টাকা ফেরতও দেননি।

এ ব্যপারে রাজশাহী চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আমলী আদালত (সি.এম.এম আদালতে) মামলা করি, যার নং ৬৭ সি/১৯  এবং পুরাতন ১৫৮/১৭ এবং  ধারা ৪০৬/৪২০ আসামী সাবেক অধ্যক্ষ রেজাউল করিম এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী ছিল। তিনি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মজ্ঞুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার বাদী মোঃ শিমুল সরকার জানান, আমাকে রাজাবাড়ী ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবে নিয়োগ দোয়ার জন্য বিভিন্ন সময়ে প্রতারণা করে ৮ লাখ টাকা আদায় করেন। কলেজের প্যাডে নিয়োগ পত্র প্রদান করেন। ২০১৫ ইং  সালের ৩ নভেম্বর আমি যোগদান করি কিন্তু কলেজে গিয়ে জানতে পারি ওই নিয়োগ পত্র সম্পুর্ণ ভূয়া, প্রতারণা করে বিভিন্ন সময় আমার দেয়া ৮ লাখ টাকা আত্মসাৎ করেছেন। টাকা চাইতে গেয়ে প্রতারণার মাধ্যমে সময় ক্ষেপন  করেন।  তাই আদালতে মামলা করি।

কলেজ গর্ভনিং বডির সভাপতি, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ শাহাদুল হক জানান, ৮ লাখ টাকা আত্মসাতের মাললায় সে জেল হাজাতে গেছেন, তার বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর, আরও তিন জন শিক্ষককে  শিক্ষাবোর্ডর কাগজপত্র জালিয়াতির মাধ্যমে  নিয়োগ দেয়ার  মামলাসহ অনেক প্রতারণার অভিযোগ রয়েছে।

কলেজ অধ্যক্ষ সেলীম রেজা বলেন, আমি অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহন করার পর আরও ৩জন তাকে  লাখ লাখ টাকা দিয়েও নিয়োগ পান নি এমন মরাত্বক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বাংলা৭১নিউজ/এমআর

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com